করোনা ঝুঁকি নিয়ে নিজ চেম্বারে ও ঘরে গিয়ে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ডাঃ আশীষ কুমার শীল - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 13 April 2020

করোনা ঝুঁকি নিয়ে নিজ চেম্বারে ও ঘরে গিয়ে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ডাঃ আশীষ কুমার শীল

নিচ চেম্বারে চিকিৎসা সেবায় ডাঃ আশীষ কুমার শীল
মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:
করোনা ভাইরাসের সংক্রমনের ভয়ে দেশের বিভিন্ন স্থানে যখন সরকারি-বেসরকারি হাসপাতালের অনেক চিকিৎসক নানা অজুহাতে চেম্বার ফেলে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে চলে গেছে বা চিকিৎসা সেবা দিয়ে যেতে অপারগতা প্রকাশ করতেছে ঠিক সেই মুহুর্তে বাঁশখালীতে নিজ চেম্বারে নিয়মিত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন ডাঃ আশীষ কুমার শীল।
করোনা ভাইরাস প্রতিরোধে সরকার নির্দেশনা জারি করেছে। সরকারি সাধারণ ছুটি ও দেশের বিভিন্ন অঞ্চলে লকডাউন ঘোষনা করা হয়েছে। এমন পরিস্থিতিতে বাঁশখালী উপজেলা প্রশাসন ও পুলিশের পাশাপাশি মাঠে যৌথভাবে কাজ করছেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরাও।
নিজ উদ্যোগে চেম্বারে আসার রোগীদের হাতে তুলেন করোনা প্রতিরোধে সচেতনা মুলক প্রচারপত্র।
এমন সংকটময় মুহুর্ত্বে বিশেষজ্ঞ অনেক ডাক্তার যারা বাঁশখালী উপজেলার বিভিন্ন ফার্মেসী বা ড্রাইয়াগনেসট্রিক সেন্টারে চিকিৎসা সেবা দিতেন তাদের অধিকাংশই চিকিৎসা সেবা দেয়া বন্ধ করে দিলেও ব্যতীক্রম কয়েকজনের মধ্যে ডাঃ আশীষ কুমার শীল  অন্যতম।
তিনি নিজ চেম্বারে চিকিৎসা সেবা দেয়া অব্যাহত রেখেছেন এবং জরুরী প্রয়োজনে নিজ এলাকায় ঘরে গিয়েও সেবা দিয়ে আসছেন। জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা সেবা দিয়ে যাওয়ায় ডাঃ আশীষ কুমার শীলকে এলাকার মানুষ ও সচেতনমহল সন্তোষ প্রকাশ করে ও সাধুবাদ জানিয়েছে
বাংলাদেশ গ্রাম ডাক্তার ঐক্য কল্যান সৌসাইটি কেন্দ্রীয় কমিটির সহসভাপতি, ও চট্টগ্রাম জেলার সভাপতি ডাঃ আশীষ কুমার শীল একুশে মিডিয়াকে বলেন, মানবসেবায় হচ্ছে সবচাইতে বড় ধর্ম। তার এই পেশায় আসার প্রধান কারণই হলো মানবসেবা করা। মানুষ যাতে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য তিনি সংকটময় সময়েও সেবা দিয়ে যাচ্ছি । তিনি বাঁশখালী উপজেলার গরীব ও অসহায় অনেক রোগীদের বিনামূল্য চিকিৎসা সেবা দিয়ে থাকেন ।
তিনি আরো বলেন মানুষের সেবা করেই আমি আত্মতৃপ্তি পাই। মানব সেবা যেন আমার জীবনের একটি বড় অংশে পরিনত হয়েছে। যতিদিন বেঁচে আছি, আমি মানুষের সেবা করে যাব।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages