বাঁশখালীতে বাড়িতে ভাংচুরে ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি।গ্রামবাসী’র ওপর সন্ত্রাসীদের হামলা! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 26 April 2020

বাঁশখালীতে বাড়িতে ভাংচুরে ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি।গ্রামবাসী’র ওপর সন্ত্রাসীদের হামলা!


একুশে মিডিয়া, বিশেষ প্রতিবেদক-বাঁশখালী:
গ্রামে র‌্যাব-৭ এর একটি টিম দাগী সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাওয়ার পর গ্রাম বাসীদের ওপর সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে, চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাজীরখীল গ্রামে।
২০-৩০ জনের একটি দুর্বৃত্তের দল গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে এ হামলা চালিয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।
এতে ৬ বসতবাড়ীর মূল্যবান আসবাবপত্র ভাংচুর ও স্বর্ণালংকার লুটপাট করে প্রায় ৬ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করে দুর্বৃত্তের দল।
এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে বাঁশখালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলার সরল ইউনিয়নের ২নং ওয়ার্ডের হাজীরখীল গ্রামে দাগী চি‎িহ্নত সন্ত্রাসীদের গ্রেফতারে অভিযান চালায় র‌্যাব-৭ এর একটি টিম। তারা অভিযান চালিয়ে যাওয়ার পরপরই ২০-৩০ জনের একটি দুর্বৃত্তের দল দা, কিরিচ ও বন্দুক নিয়ে বসতবাড়ী ও গ্রামবাসীর ওপর হামলা চালায়।
এ সময় হামলাকারীরা ওই এলাকার মফিজুর রহমানের পুত্র কবির আহমদ, আবদুর রহিমের পুত্র আবছার, শমশুল ইসলামের নুর মোহাম্মদ, ছিদ্দিক আহমদের পুত্র আবদু শুক্কুর, মাহামুদুল ইসলাম ও আবু বক্করের পুত্র জাকের উল্লাহর বসতবাড়ীতে হামলা চালিয়ে মূল্যবান আসবাবপত্র ভাংচুর ও লুটপাট চালায়।
এ সময় সন্ত্রাসীদের হামলায় আহত হয় আহমদ মিয়ার পুত্র নুরু (২৮), আবছারের স্ত্রী শারমিন আক্তার (২৫), ছিদ্দিক আহমদের স্ত্রী রাশেদা বেগম (৩০), জাকের উল্লাহর পুত্র খোরশেদ (১৫) ও মফিজুর রহমানের পুত্র কবির আহমদ (৪৫)সহ অন্তত ১০ জন। আহতদেরকে হাসপাতালে আনতেও বাঁধা প্রদান করে সন্ত্রাসীরা।
আহত শারমিন আক্তার স্থানীয় সংবাদকর্মীদের বলেন, ‘সন্ত্রাসীরা আমাদের বসতঘরে হামলা চালিয়ে গৃহ পালিত পশু, মূল্যবান জিনিসপত্র ও গোলার ধানও নিয়ে গেছে। তিনি আরো জানান, সম্প্রতি র‌্যাবের ক্রসফায়ারে নিহত জাফর মেম্বারের অনুসারী মোরশেদ ও কাদেরের নেতৃত্বেই এই হামলা চালানো হয়।
এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার একুশে মিডিয়াকে বলেন, ‘সরলে হামলার ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’


একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages