সৌদি আরবে করোনায় প্রবাসী লিয়াকত এর মৃত্যু তে মেয়র মিজানুর রহমানের শোক প্রকাশ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 2 May 2020

সৌদি আরবে করোনায় প্রবাসী লিয়াকত এর মৃত্যু তে মেয়র মিজানুর রহমানের শোক প্রকাশ


এম এ হাসান, কুমিল্লা:

করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করা সৌদি আরব প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা লিয়াকত এর মৃত্যু তে গভীর শোক প্রকাশ করেছেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান।
তিনি এক শোকবার্তায় প্রবাসী লিয়াকত এর অকাল মৃত্যু শোক পরিবারে সহ্য করার জন্য আল্লাহ পাকের নিকট দোয়া কামনা করেছেন পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের  আত্মার মাগফিরাত কামনা করেছেন।
উল্লেখ্য চলমান ভয়াবহ করোনা মহামারী তে শনিবার বাংলাদেশ সময় দুপুর ১.৪৫ মিনিটে সৌদি আরবের মদিনার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কুমিল্লা চৌদ্দগ্রামের লিয়াকত আলী নামের এক প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা মৃত্যু বরণ করেছেন ইন্না-লিল্লাহ ওয়াইন্না ইলাহির রাজিউন।
তিনি চৌদ্দগ্রাম উপজেলার নবগ্রামের তাজুল ইসলাম প্রকাশ তাজু সর্দারের ছেলে ছিলেন।পারিবারিক সূত্রে জানা যায় যে তিনি সৌদি আরবে মদিনায় দীর্ঘ দিন ধরে ব্যবসা করে আসছিলেন, সাম্প্রতিক হটাৎ অসুস্থ হওয়ার পর হাসপাতালে ভর্তি হওয়ার পর জানা যায় তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।
প্রবাসীর মৃত্যু সংবাদ টি নিশ্চিত করেছেন সৌদি আরবে অবস্থান রত মরহুমের আত্বীয় লিটন।মৃত্যু কালে তিনি স্ত্রী ২ ছেলে ১ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।এদিকে প্রবাসীর মৃত্যু সংবাদ ছড়িয়ে পরলে নবগ্রাম সহ পুরো পৌরসভায় শোকের ছায়া নেমে আসে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages