পেকুয়ায়-বাবুল-কমরুনেছা ফাউন্ডেশনের উদ্যেগে ঈদ উপহার বিতরণ শুরু - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 20 May 2020

পেকুয়ায়-বাবুল-কমরুনেছা ফাউন্ডেশনের উদ্যেগে ঈদ উপহার বিতরণ শুরু

এইচ এম শহীদ, পেকুয়া (কক্সবাজার) থেকে:
১ হাজার হতদরিদ্র পরিবাবের মাঝে ত্রাণ সহায়তা কর্মসূচির কার্যক্রম শুরু করা হয়েছে। বুধবার (২০মে) দুপুর ২টা থেকে সদর ইউপির ২নং ওয়ার্ডের ওয়াপদা কার্যালয়ে ভোলাইয়্যা ঘোনা ও চরপাড়ার লোকদের মাঝে ১ম কিস্তিতে ২শ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেয়া হয়।
ফাউন্ডেশনের প্রধান পৃষ্টপোষক মেসার্স ওসমান গণি ট্রেডার্সের সত্ত্বাধিকারী,বিশিষ্ট সমাজ সেবক ওসমান গনি ও পেকুয়া বাজারের সাবেক ডিরেক্টর,ভোলাইয়াঘোনা সমাজ কমিটি ও মসজিদ পরিচালনা কমিটির  সভাপতি সমাজ সেবক মোঃ শাহেদ ইকবালের পরিচালনায় ত্রাণ সহায়তা কার্যক্রমে উপস্থিত ছিলেন, তাদের সুযোগ্য পিতা বাবুল আহমদ ও মা কমরুনেছা।
প্রধান পৃষ্টপোষক ওসমান গণি বলেন, পেকুয়া সদরের ২নং ওয়ার্ডের জনগণের ঋণ আমার পরিবার কিছুতেই শোধ করতে পারবেনা। মহামারী করোনা ভাইরাসের কারণে আমার এলাকার হতদরিদ্র লোকজন খুব অসহায় অবস্থায় দিনযাপন করছে। তাদেরকে করুণা করে নয় তাদের সাথে দুঃখের সাথী হওয়ার জন্য পাশে দাঁড়াচ্ছি।
করোনা ভাইরাসের কারণে সামাজিক দুরত্ব বজায় রেখে ভোলাইয়্যাঘোনা ও চরপাড়ায় আজকে দুইশত পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি তৈল ও ১ কেজি পেঁয়াজ দেয়া হয়েছে। এর আগেও আমাদের পরিবারের পক্ষ থেকে করোনা মোকাবেলায় মাস্ক, সাবান ও পানির ট্যাংক বসিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছিল। এ ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ। এসময় আরো উপস্থিত ছিলেন, বাবুল-কমরুনেছা ফাউন্ডেশনের সদস্য ফারুক আজাদ।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages