রংপুরে বেহেশতী কর্পোরেট ট্রেডিং এ মৎস্য প্রকল্পের উদ্বোধন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 10 June 2020

রংপুরে বেহেশতী কর্পোরেট ট্রেডিং এ মৎস্য প্রকল্পের উদ্বোধন

রেখা মনি, রংপুর:
রংপুর সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ড দূর্গাপুর এলাকায় ১ একর জমির উপর প্রতিষ্ঠিত মৎস্য, ডেইরি ও পোল্ট্রি প্রকল্প গঠনের লক্ষ্যে অনানুষ্ঠানিক ভাবে বেহেশতী কর্পোরেট ট্রেডিং কার্যক্রম শুরু করেছে।
এরই ধারাবাহিকতায় অাজ বুধবার বিকাল ৫টায় বেহেশতী কর্পোরেট ট্রেডিং এর নিজস্ব জমিতে মৎস্য, ডেইরী এবং পোল্ট্রি প্রকল্পের মধ্যে মাছ চাষের জন্য পুকুর খননের কাজ শুরু হয়েছে। এরপর পর্যায়ক্রমে ডেইরী ও পোল্ট্রি এর কাজ শুরু হবে।
বেহেশতী কর্পোরেট ট্রেডিং এর স্বত্বাধিকারী, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাংগঠনিক সম্পাদক, রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক শাফিউল ইসলাম বলেন- অামি অামার নিজ উদ্দোগে অামার নিজ প্রয়োজন ও এলাকাবাসীর কর্মসংস্থান বৃদ্ধির কথা চিন্তা করেই এই প্রকল্পের কার্যক্রম শুরু করেছি। তবে অাশা করছি যে অামার মাধ্যমে এখানে গ্রামের বেকারত্ব কিছুটা হলেও মুছে যাবে।
উক্ত উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়ানুরাগী আ.ক.ম শাহ আলম  সানা, শাহজাহান, বিশিষ্ট ব্যবসায়ী শামীম আহমেদ, ডঃ আখিরুজ্জামান ইমন, ছাত্রনেতা শহীদ বাবুসহ স্থানীয় মসজিদের মুয়াজ্জিন ও অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এসময় দোয়া ও মুনাজাত পরিচালনা করেন- বেহেশতী কর্পোরেট ট্রেডিং এর স্বত্বাধিকারী, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাংগঠনিক সম্পাদক, রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারন সম্পাদক শাফিউল ইসলাম শাফী।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages