লালমনিরহাটে মধ্যযুগীয় কায়দায় কিশোরকে নির্যাতন! ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ১ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 9 June 2020

লালমনিরহাটে মধ্যযুগীয় কায়দায় কিশোরকে নির্যাতন! ভিডিও ভাইরাল, গ্রেপ্তার ১

রেখা মনি, রংপুর:

লালমনিরহাটের মেশিন মোড়ে মধ্যযুগীয় কায়দায় মমিনুল ইসলাম নামের এক কিশোরকে চুরির অপবাদে হাত-পা দিয়ে খুঁচিয়ে প্রকাশ্যে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় নির্যাতনকারী জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী লালকে আটক করেছে পুলিশ।

বুধবার(১০জুন) রাত আড়াইটার দিকে সদর থানার ওসি মাহফুজ আলম আটকের বিষয় নিশ্চিত করেন। এর আগে ঘটনার কিছু স্থিরচিত্র ও একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ঘটনা ঘটেছে মঙ্গলবার(৯জুন) সকাল সাড়ে ৯টার দিকে শহরে মিশন মোড়ের নন্দন ডিজিটাল ল্যাবের সামনে এ ঘটনা ঘটে। পা দিয়ে মধ্যযুগীয় কায়দায় এ নির্যাতন করা হয়।

নির্যাতনের স্বীকার কিশোর শহরের চাঁদনি বাজার এলাকার বাসিন্ধা বলে জানাগেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে শহরে ব্যাটারিচালিত অটোরিকশা থেকে তেল চুরি করার ঘটনায় ব্যবসায়ীরা আটক করে নির্যাতনের স্বীকার কিশোর মমিনুল ইসলামকে। ওই যুবকে নন্দন ডিজিটাল ল্যাবের মার্কেটের ভিতরে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর এসেই জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী লাল তেল চুরির অভিযোগ তুলে মারধর শুরু করে। এক পর্যায়ে পা দিয়ে খুঁচানো শুরু করেন লাল। ওই কিশোর নিজেকে বাঁচাতে পা ধরে ক্ষমা প্রার্থনা করলেও তিনি পিটাতে থাকেন। এসময় স্থানীয়দের অনুরোধে ওই কিশোরকে ছেড়ে দেন। এ ঘটনার পর রাত সাড়ে ৮টার দিক কিছু স্থিরচিত্র ও একটি ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়। শুরু হয় আইন-শৃঙ্খলা বাহিনীর দৌড়ঝাঁপ।

এদিকে জেলা ট্রাক মালিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী লালকে শহরের মিশন মোড়ের নিজ বাড়ি থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম জানান, নির্যাতনকারীকে থানায় আসা হয়েছে। পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages