বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৭ বসতঘর পুড়ে ছাই। এমপি মোস্তাফিজের পক্ষ থেকে সহায়তা প্রদান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 7 June 2020

বাঁশখালীতে অগ্নিকাণ্ডে ৭ বসতঘর পুড়ে ছাই। এমপি মোস্তাফিজের পক্ষ থেকে সহায়তা প্রদান

সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারছড়ায় ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পূর্ব ইলশা গ্রামে অগ্নিকাণ্ডে ৭ বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে। এতে ৭ বসতঘরের সম্পূর্ণ মালামাল, স্বর্ণালংকার, নগদ টাকা ও গবাদি পশুসহ পুড়ে গিয়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা। ফায়ার সার্ভিস টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গভীর রাতে সংঘটিত এ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ হয় নুরুল হক, জয়নাল আহমদ, কায়সার, নাছির, মনির আহমদ, জসীম উদ্দিন ও দিদারুল আলমের বসতঘর। স্থানীয়দের ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তা মুহুর্তের মধ্যে ৭ বসতঘরে ছড়িয়ে পড়েছে। এতে ৭ বসতঘরের নগদ টাকা, স্বর্ণালংকার, দামী আসবাবপত্র ও গবাদি পশুসহ পুড়ে গিয়ে প্রায় ১৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়। এদিকে রবিবার (৭ জুন) বিকেলে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোর মাঝে স্থানীয় সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরীর পক্ষ থেকে ২ বান্ডেল ঢেউটিন, নগদ ৬ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়াও স্থানীয় বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলামের ব্যক্তিগত পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবার সমূহকে ১৫০ কেজি চাউল ও নগদ টাকা প্রদান করেন। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে সহায়তার আশ্বাস দেন তিনি।
বাঁশখালী ফায়ার সার্ভিস কর্মকর্তা লিটন বৈষ্ণব বলেন, ‘অগ্নিকাণ্ডের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল যাই এবং আগুনে নিয়ন্ত্রণে আনি। বড় ধরনের ক্ষয়ক্ষতি ছাড়াই আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।’
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, ‘অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবার গুলোকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সহায়তা প্রদান করা হবে।



একুশে মিডিযা/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages