সুনামগঞ্জ পৌর শহরে আশ্রয়কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬৫০টি পরিবারের মাঝে খিচুরী বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday, 13 July 2020

সুনামগঞ্জ পৌর শহরে আশ্রয়কেন্দ্রে বন্যায় ক্ষতিগ্রস্থ ৬৫০টি পরিবারের মাঝে খিচুরী বিতরণ

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
দ্বিতীয় দফা বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জ পৌর শহরের সরকারী কলেজ,হাছন নগরস্থ সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ ৫টি আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেয়া ৬৫০টি পরিবারের মাঝে খিচুরি বিতরণ করা হয়েছে। 
সামবার দুপুরে সুনামগঞ্জ পৌরসভার উদ্যোগে ঐ সমস্ত আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের মধ্যে খিচুরি বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ ও পৌরসভার মেয়র নাদের বখত। 
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শরিফুল ইসলাম,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব আহমদ চৌধুরী, প্যানেল মেয়র হোসেন আহমদ রাসেল ,পৌর আওযামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার,সাবেক পৌর কাউন্সিলর মোঃ ইয়াসিন,স্বপন মিয়া,জেলা মৎস্যজীবিলীগের সভাপতি দেবাশীষ বাবু দেবা প্রমুখ।  
সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত বলেছে দ্বিতীয় অতি পাহাড়ি ঢল ও অতি বৃষ্টির কারণে সুনামগঞ্জ পৌরসভাসহ সাড়া জেলার নি¤œাঞ্চল তলিয়ে গিয়েছিল। কিন্তু আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ২০টি আশ্রয় কেন্দ্রে প্রতিনিয়ত অসহায ও কর্মহীন মানুষদের বাসাবাড়িতে গিয়ে শুকনো মধ্যে আজ থেকে খিচুরী খাবার বিতরণ করা শুরু হয়েছে এবং বন্যার উন্নতি না হওয়া পর্যন্ত খাদ্য সহায়তা অব্যাহত রাখা ঘোষনা দেন তিনি।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages