টাঙ্গুয়ায় হাওরে আসা পর্যটক বিদেশি মদসহ আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 18 August 2020

টাঙ্গুয়ায় হাওরে আসা পর্যটক বিদেশি মদসহ আটক

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
রামসার প্রকল্পভুক্ত সুনামগঞ্জের তাহিরপুরের টাঙ্গুয়ার হাওরে আসা প্রসাদ পাল (২৫) নামে এক পর্যটককে বিদেশি মদসহ আটক করেছেন থানা পুলিশ ।
প্রসাদ পাল  নেত্রকোনা জেলা সদরের নাগরা পৌর এলাকার অশ্বিনী পালের ছেলে। এরপুর্বে প্রসাদ সহ নেত্রকোনার বিভিন্ন এলাকা হতে ৪০ জনের একটি পর্যটক গ্রুপ ধর্মপাশার মধ্যনগর হতে রবিবার দিনভর ট্রলার (ইঞ্জিন চালিত নৌকা) নিয়ে টাঙ্গুয়ার হাওরে ভ্রমণ শেষে সন্ধায় টেকেরঘাট ফিরে এসে রাত্রী যাপন করেন। 
স্থানীয় এলাকাবাসী জানা, প্রসাদকে বিদেশি মদ সহ টেকেরঘাট পুলিশ  ফাঁড়ি হেফাজতে নেয়ার পর তার অন্যান্য সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে ফাঁড়ির সামনে অবস্থান নেয়। পরবর্তীতে পুলিশী ধাওয়ার মুখে তার সহযোগীরা ফাঁড়ির সামনে থেকে দ্রুত সটকে পড়েন।
তাহিরপুর  থানার ওসি মো. আতিকুর রহমান  এ তথ্য নিশ্চিত করে জানান, আমদানি নিষিদ্ধ বিদেশি মদ বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখার অভিযোগে বিশেষ ক্ষমতা সহ সংশ্লিস্ট ধারায় আটককৃতর বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।
তিনি আরো জানান, উপজেলার টেকেরঘাট পুরাতন ডাম্পের বাজার সড়কে সোমবার দুপুরে প্রকাশ্যে বিদেশি মদ নিয়ে প্রসাদ পাল ঘেরাফেরার সময় স্থানীয় এলাকাবাসী থানার টেকেরঘাট পুলিশ ফাঁড়কে অবহিত করেন। এরপর ওই ফাঁড়ি পুলিশ বিদেশি মদ সহ তাকে আটক করেন।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages