নরসিংদীতে মৃত্যুর হাত থেকে বেচে গেলো এক মাদ্রাসার শিক্ষার্থী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 29 October 2020

নরসিংদীতে মৃত্যুর হাত থেকে বেচে গেলো এক মাদ্রাসার শিক্ষার্থী

আল আমিন মুন্সী:


নরসিংদী শহরের বাসাইলে পড়ার ভয়ে পাঁচ তলা মাদ্রাসা ভবনের ছাদ থেকে পাইপ বেয়ে পালানোর সময় আটকে যায় রোহান সরকার (১০) নামে এক শিক্ষার্থী। পরে ওই শিক্ষার্থীকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হয়।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটে। রোহান সরকার দারুত তাক্বওয়া মাদ্রাসার নাজেরা বিভাগের তৃতীয় শ্রেণির ছাত্র ও নরসিংদী পৌর এলাকার বাসাইল মহল্লার রোকন উদ্দিন সরকারের ছেলে। শিক্ষার্থীর অভিভাবক ও এলাকাবাসী জানায়, দারুত তাক্বওয়া মাদ্রাসার তৃতীয় শ্রেণির নাজেরা বিভাগের শিক্ষার্থী রোহান পড়াশোনার চাপে মাদ্রাসায় যেতে চাইতো না। পরে পড়াশোনার জন্য তাকে ওই মাদ্রাসার আবাসিক ব্যবস্থায় রাখেন অভিভাবকরা।

বাসা কাছে থাকায় প্রায়ই বাসায় যাওয়ার জন্য নানা অজুহাত দেখাতো শিশু রোহান। মাদ্রাসার কলাপসিবল গেটে তালা থাকায় বুধবার দুপুরে সে পাঁচ তলার ছাদে গিয়ে ভবনটির পেছনের পাইপ বেয়ে পালানোর চেষ্টা করে। তবে নামার সময় ভয় পেয়ে সে পাইপে আটকে যায়। পাইপে আটকে পড়া মাদ্রাসাছাত্রকে স্থানীয়রা উদ্ধার করে এসময় তার চিৎকারে স্থানীয়রা রশি ও বাঁশের সাহায্যে তাকে টেনে তোলেন।

শিক্ষার্থীর বাবা রোকন উদ্দিন সরকার বলেন, প্রায়ই সে বাসায় আসার জন্য কান্নাকাটি করতো। পড়াশোনা করতে চাইতো না। তাই আজ ছাদের পাইপ বেয়ে নিচে নামার চেষ্টা করে। পরে এলাকাবাসীর সহায়তায় সে মৃত্যুর হাত থেকে রক্ষা পায়। তবে মাদ্রাসার কোনও শিক্ষক তার ছেলেকে ভয়ভীতি বা নির্যাতন করেনি বলে জানান তিনি।

 

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages