ব্যক্তিগত তরফ থেকে বাঁশখালীর ১শ গৃহহীন পরিবারকে ঘর করে দেওয়া ঘোষণা: এমপি মোস্তাফিজ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 23 January 2021

ব্যক্তিগত তরফ থেকে বাঁশখালীর ১শ গৃহহীন পরিবারকে ঘর করে দেওয়া ঘোষণা: এমপি মোস্তাফিজ

ছৈয়দুল আলম, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পরিষদ মিলনায়তনে শনিবার (২৩ জানুয়ারী) ভূমিহীন গৃহহীন ২৫টি পরিবারকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঘর হস্তান্তর করেন। চট্টগ্রাম জেলা প্রশাসকের উপস্থিতিতে এক সংক্ষিপ্ত বক্তব্যে বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, বাংলাদেশের সব সংসদ সদস্যের মধ্যে আমি একমাত্র গরীব সংসদ সদস্য, তারপরও আমি মুজিববর্ষ উপলক্ষ্যে আমার ব্যক্তিগত তরফ থেকে বাঁশখালীর গৃহহীন ১০০ পরিবারকে ঘর করে দেব।

ওই সময় চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মুমিনুর রহমান বলেন, ‘ বাঁশখালীর সকল কর্মকর্তারা ঐক্য হয়ে বেতনের বৈধ টাকায় অন্ততঃ গৃহহীন একটি পরিবারকে ঘর করে দেয়ার অনুরোধ জানাচ্ছি। তাহলেই মুজিববর্ষ সার্থক হবে।

ওই হস্তান্তর অনুষ্ঠানে ছিলেন বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম জেলা প্রশাসক মো. মুমিনুর রহমান, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী, বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) আতিকুর রহমান, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ সফিউল কবির, কাথরিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান চৌধুরী, বিভিন্ন স্তরের প্রশাসনিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ সাংবাদিকবৃন্দ

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages