বিমলের মৃত্যুতে শোক জানিয়েছেন অধ্যাপক এমরান আল আমিন ও সাবেক এমপি নাজমুল হক প্রধান - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 7 July 2021

বিমলের মৃত্যুতে শোক জানিয়েছেন অধ্যাপক এমরান আল আমিন ও সাবেক এমপি নাজমুল হক প্রধান

একুশে মিডিয়া, পঞ্চগড় প্রতিনিধি:

ছবি: একুশে মিডিয়া

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ আটোয়ারী উপজেলা শাখার সম্মানিত সভাপতি বোদা উপজেলার বিশিষ্ট জুয়েলারি ব্যবসায়ী সমাজসেবক বাবু বিমল চন্দ্র বর্মন মৃত্যুতে শোক জানিয়েছেন অধ্যাপক এমরান আল আমিন সাংগঠনিক সম্পাদক,বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটি নাজমুল হক প্রধান সাবেক এম.পি পঞ্চগড়- সাধান সম্পাদক- বাংলাদেশ জাসদ কেন্দ্র কমিটি এর শোক প্রকাশ করেন।

অধ্যাপক: এমরান আল আমিন সাবেক এমপি নাজমুল হক প্রধান, বলেন বাবু বিমলের মৃত্যুতে পঞ্চগড়ের আটোয়ারী বোদা উপজেলার একজন সাহসী সন্তানকে হারালো। বৈবৈশি^ মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধে বিধি নিষেধ আরোপের মহামারি করোনা সম্মুখ যুদ্ধে অংশগ্রহণ করেছিলেন তিনি, ঠিক জীবনযুদ্ধেও আজীবন অন্যায় অসঙ্গতির বিরুদ্ধে লড়াই করে গেছেন তিনি ছিলেন বন্ধু মতো সমাজে তার অনুদান ছিল অনেক বেশি তাঁর মৃত্যুতে রাজনৈতিক সহ সব অঙ্গনে অপূরণীয় ক্ষতি হয়েছে, যা পূরণ করার মতো নয়।

শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দুই উপজেলার বিভিন্ন অঙ্গসংগঠন সহ দুই উপজেলার মানুষ এবং মাঝ খানে থেকে সরকারের উন্নয়নে বিভিন্ন সময় পরামর্শ বিভিন্ন সহযোগিতা করেছিলেন  বিশিষ্ট জুয়েলারি ব্যবসায়ী সমাজসেবক বাবু বিমল চন্দ্র  তার প্রতিটি কাজে পঞ্চগড়ের মানুষ তাঁর যেই ত্যাগ তা মানুষ আজীবন মনে রাখবে।

উল্লেখ্য,  বুধবার সকাল ৬টা ১৫ মিনিটের দিকে বাবু বিমল মারা  যান।
বাবু বিমল চন্দ্র বর্মন মৃত্যুতে শোক জানিয়েছেন সিনিয়র সাংবাদিক শহিদুল ইসলাম, বাংলাদেশ জাসদের পঞ্চগড় সদরের সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম জুয়েল সাংবাদিক নিতিশ চন্দ্র 

 

 

 

বুধবার জুলাই ২০২১ ইং# সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়ার সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন শেয়ার করুন

 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages