চট্টগ্রামে যাত্রীর মোবাইল ছিনতাই, গ্রেপ্তার উবার চালক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 7 July 2021

চট্টগ্রামে যাত্রীর মোবাইল ছিনতাই, গ্রেপ্তার উবার চালক

একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:

যাত্রীর মোবাইল ছিনতাই করার দায়ে ডিউক মন্ডল (৩৪) নামের এক উবার চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ জুলাই) দিবাগত রাতে নগরীর বন্দর থানার নিউমুরিং এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন।

এসময় তার কাছ থেকে ছিনতাইকৃত মোবাইলটি উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি। গ্রেপ্তার উবার চালক ডিউক মণ্ডল বরিশাল জেলার আগৈলঝাড়া মণ্ডল বাড়ির বিধুরান মণ্ডলের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

ওসি মোহাম্মদ মহসীন বলেন,  গত ৫ জুলাই চিন্ময় সাহা নামের এক ব্যক্তি থানায় অভিযোগ করেন সেদিন গন্তব্যে যাওয়ার জন্য উবার চালক ডিউকের মোটরসাইকেলে উঠেন। আগ্রাবাদ সিডিএ এলাকায় পৌঁছলে ডিউক কল করার উছিলায় চিন্ময়ের মোবাইলটি নিয়ে পালাতে চেষ্ঠা করলে চিন্ময় পেছনে থেকে ধরে ফেলেন। কিন্তু ডিউক মোটর সাইকেলের গতি বাড়িয়ে তাকে টেনে হিঁচড়ে ফেলে পালিয়ে যান। তার অভিযোগের প্রেক্ষিতে  প্রযুক্তির সহায়তায় গতকাল রাত ১২ টার দিকে ডিউককে গ্রেপ্তার করা হয়। 

 

 

বুধবার জুলাই ২০২১ ইং# সম্পাদক প্রকাশক কর্তৃক প্রকাশিত একুশে মিডিয়ার সংবাদ

 

একুশে মিডিয়া.কম' প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

নিউজটিতে আপনার মতামত কমেন্ট করুন শেয়ার করুন

 

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages