সড়ক দুর্ঘটনার কবলে বিএনপি নেতা, ছাত্রদলকর্মী নিহত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 22 June 2018

সড়ক দুর্ঘটনার কবলে বিএনপি নেতা, ছাত্রদলকর্মী নিহত


একুশে মিডিয়া ডটকম :
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলা আমিরাবাদ এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর। এ ঘটনায় রায়হান নামে এক ছাত্রদলকর্মী নিহত হয়েছেন। এছাড়া আরও ১২ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর ১২টায় দাউদকান্দি থেকে ২৫টি মাইক্রোবাসের বহর নিয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মুজিবুর রহমানের ছেলের বৌভাত অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় ড. খন্দকার মোশাররফ হোসেন অক্ষত আছেন বলে জানা গেছে।
জানা গেছে, দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদ ইউটার্নে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে এসে তার বহরের তিনটি মাইক্রোবাস ও দাঁড়িয়ে থাকা দুটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দাউদকান্দি পৌর ছাত্রদলকর্মী রায়হানের মৃত্যু হয়। এ ঘটনায় পৌর ছাত্রদল সভাপতি আল আমিনসহ গুরুতর আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের মধ্যে ১০ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আবদুন নূর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্যামলী পরিবহন নামে একটি বাস ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। দুর্ঘটনায় আরও ১৫ জন আহত হয়। আহত আটজনকে ঢাকা মেডিকেল কলেজ এবং খন্দকার মোশাররফ হোসেনসহ তিনজনকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages