পাকিস্তানের সাবেক মডেল ও লেখিকার মরদেহ উদ্ধার!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 22 July 2018

পাকিস্তানের সাবেক মডেল ও লেখিকার মরদেহ উদ্ধার!-একুশে মিডিয়া

একুশে মিডিয়া, আন্তর্জাতিক রিপোর্ট:
পাকিস্তানের সাবেক জনপ্রিয় মডেল ও ফ্রিল্যান্স সাংবাদিক কুরআতুলআইন (অ্যানি) আলী খানের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার (২১ জুলাই) করাচিতে তার নিজ বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। খবর ডন।
এ নিয়ে করাচি সিনিয়র সুপারিন্টেনডেন্ট পুলিশ (দক্ষিণ) ওমর শহীদ বলেন, অ্যানি আলী খানের মরদেহ উদ্ধার করা হয়েছে করাচি জিমখানা আর রাজ্য অতিথি ভবনের কাছে কসর-ই-জয়নাব ভবনের তৃতীয়তলা থেকে। অ্যানি আলী খান নিজ ফ্ল্যাটে একা থাকতেন। তার স্বামী বর্তমানে বিদেশে আছেন।
তিনি আরও বলেন, এই এলাকার নিরাপত্তা ব্যবস্থা বেশ কঠোর। বিষয়টি আত্মহত্যার ঘটনা হতে পারে।
আর্টিলারি ম্যাডেন স্টেশনের হাউস অফিসার সাফদার মাশওয়ানি বলেন, প্রতিবেশীদের কাছ থেকে তারা জানতে পারেন, অ্যানি আলী খানের ফ্ল্যাট থেকে ধোঁয়া বেরিয়ে আসছিল। পুলিশ যখন ঘটনাস্থলে যায়, তখন সেখানে দরজা ভেতর থেকে বন্ধ ছিল। পুলিশ দরজা ভেঙে ফ্ল্যাটের ভেতরে প্রবেশ করে। ওই সময় মেঝেতে কিছু পোড়া বই আর মরদেহটি মেলে।
অ্যানি আলী খানের মরদেহের ময়নাতদন্ত শেষে চিকিৎসকেরা জানান, দম বন্ধ হয়ে মারা গেছেন তিনি। তার শরীরের কোনও আঘাতের চিহ্ন নেই।
উল্লেখ্য, অ্যানি আলী খান সাংবাদিকতার পাশাপাশি তথ্যচিত্র নির্মাণ করতেন। এছাড়া তিনি লিখতেন ‘ডন’, ‘হেরাল্ড’, ‘স্লেট’, ‘দ্য এক্সপ্রেস ট্রিবিউন’, ‘দ্য এশিয়া সোসাইটি’ও ‘দ্য ক্যারাভ্যান’-এ। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages