আজ বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার?-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 8 August 2018

আজ বৃহস্পতিবার দিনটি যেমন কাটবে আপনার?-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, লাইফ রিপোর্ট:
জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত মেহেদী
সাংগঠনিক সম্পাদক (বাংলাদেশ এস্ট্রলজার্স সোসাইটি)
আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও মঙ্গল। ৯ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর মঙ্গলের প্রভাব স্পষ্ট।
আপনার শুভ সংখ্যা: ৯,১৮,২৭।
আপনার শুভ বর্ণ: কমলা ও লাল।
শুভ গ্রহ ও বার: রবি ও মঙ্গল।
শুভ রত্ন: রুবী ও রক্তপ্রবাল।
চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মিথুন রাশিতে অবস্থান করবে। ১৩শী তিথি রাত: ৯:২০ পর্যন্ত পরে ১৪শী তিথি চলবে।
মেষ রাশি (২১ মার্চ - ২০ এপ্রিল): 
মেষ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আসতে পারে। সকল প্রকার যোগাযোগে লাভবান হবেন। সাংবাদিকদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। অনলাইনের পণ্য বিক্রেতাদের আজ আশানুরুপ বেচা-কেনার সুযোগ রয়েছে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় ভালো লাভ হবে।
বৃষ রাশি (২১ এপ্রিল - ২০ মে): 
আজ বৃষ রাশির জাতক-জাতিকার সময় শুভাশুভ মিশ্র। বকেয়া টাকা আদায়ের প্রচেষ্টা সফল হবে। ব্যবসায়ীক দিক থেকে দিনটি বলবান। আজ হোটেল মোটেল ও বেকারি ব্যবসায় ভালো আয় রোজগার হতে পারে। বিদেশ থেকে অর্থ পেতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের সম্ভাবনা প্রবল।
মিথুন রাশি (২১ মে - ২০ জুন): 
মিথুন রাশির জাতক-জাতিকার দিনটি তুলনামূলক ঝামেলাপূর্ণ। কাজে কর্মে আলস্য দেখা দেবে। শরীর ভালো যাবে না। বয়স্কদের সন্ধি প্রদাহ দেখা দেবে। খাবারের রুচি জনিত সমস্যায় ভোগান্তির আশঙ্কা প্রবল। কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। অংশিদারী বাণিজ্যে অংশিদারের সাথে বিরোধ হবার আশঙ্কা।
কর্কট রাশি (২১ জুন - ২০ জুলাই): 
কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি ব্যয় বহুল থাকবে। দূরে কোথাও কর্তব্যের কারণে যেতে হতে পারে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো লাভের আশা রাখতে পারেন। আইনগত জটিলতা থেকে মুক্তির সুযোগ আসবে। প্রবাসীদের আজও একটু সতর্কতার সাথে চলতে হবে। ভিসা সংক্রান্ত জটিলতার সম্মুখীন হতে পারেন।
সিংহ রাশি (২১ জুলাই - ২১ আগস্ট): 
সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি শুভ। বকেয়া বিল ও বেতন আদায়ের জন্য সংঘর্ষ করতে হতে পারে। কোনো রাজনৈতিক বড় ভাই এর সাহায্য পেতে পারেন। বন্ধুর সাথে কোনো অংশিদারী কাজে না যাওয়াই ভালো। নিজের উপর আস্থা রাখতে হবে। কোনো বন্ধুর বিয়ের আয়োজন করতে হতে পারে।
কন্যা রাশি (২২ আগস্ট - ২২ সেপ্টেম্বর): 
কন্যা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। চাকরি সংক্রান্ত ইন্টারভিউ আশানুরুপ হবে না। সরকারি চাকরিজীবীরা সপ্তাহর শেষ দিন হওয়াতে খুব চাপে থাকবেন। কলকারখানা বা গার্মেন্টস শ্রমিকদের দিনটি ঝামেলাপূর্ণ। অনেকের কর্মহানি হতে পারে। রাজনৈতিক সংযোগ আপনার জন্য ভালো ফল বয়ে আনবে না।
তুলা রাশি (২৩ সেপ্টেম্বর - ২১ অক্টোবর): 
তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ বৈদেশিক কাজে কিছু ঝামেলা হবে। জীবিকার জন্য বিদেশ যাত্রার ক্ষেত্রে কিছু ঝামেলার আশঙ্কা। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা শত বাধা-বিপত্তির মাঝেও আশানুরুপ সুফল পাবেন। বিদেশে উচ্চ শিক্ষা বিষয়ে কোনো পরীক্ষায় ভালো করতে পারবেন। ধর্মীয় কাজে ভ্রমনের যোগ রয়েছে। ভাগ্য কিছুটা বিড়ম্বনার শিকার হতে পারেন।
বৃশ্চিক রাশি (২২ অক্টোবর - ২০ নভেম্বর): 
বৃশ্চিক রাশির জাতক-জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। আইনজীবী ও পুলিশ প্রশাসনে কর্মরতদের দিনটি ভালো যাবে না। ব্যাংক কর্মকর্তাদের দিনটি ঝামেলাপূর্ণ। ব্যবসায়ীক কাজে বাধা-বিপত্তির সম্মুখীন হতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে লাভের আশা নেই। পাওনাদারের সাথে কোনো বাক বিতণ্ডায় জড়ানো যাবে না।
ধনু রাশি (২১ নভেম্বর - ২০ ডিসেম্বর): 
ধনু রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। আজ খুচরা যন্ত্রাংশ ও লোহালক্কর ব্যবসায়ীদের ভালো আয় রোজগার হতে পারে। ঠিকাদারী ও ট্যেকনিক্যাল কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সাথীর শরীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায়ীক যোগাযোগে বাধা পিত্তির আশঙ্কা। নতুন পণ্য ও সেবার ব্যবসার ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।
মকর রাশি (২১ ডিসেম্বর - ২০ জানুয়ারি): 
মকর রাশির জাতক-জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। কাজের লোকের কারণে কোনো ঝামেলার সম্মুখীন হতে পারেন। কর্মস্থলে কোনো বয়স্ক সহকর্মীর সাথে বিরোধ হতে পারে। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ঘাড় ও হাতের ব্যাথা বা বাতের ব্যাথায় কষ্ট পেতে হবে। গোপন শত্রুতার শিকার হতে পারেন।
কুম্ভ রাশি (২১ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি): 
কুম্ভ রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। প্রেম ও রোমান্সে ঝামেলার আশঙ্কা প্রবল। সন্তানের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তা বাড়বে। পরীক্ষার্থীরা শারীরিক অসুস্থতার কারনে আশানুরুপ পরীক্ষা দিতে পারবেন না। সৃজনশীল পেশার সাথে জরিতদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। অভিনয় শিল্পী ও কলাকুশলীরা একটু সাবধানে থাকবেন। শারীরিক আঘাত প্রাপ্তির আশঙ্কা প্রবল।
মীন রাশি (১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): 
মীনের জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশা পূরণের বাধা-বিপত্তি দেখা দেবে। যানবাহন ক্রয় বিক্রয় না করাই ভালো। জমি ও ফ্লাট বাড়ী বিক্রেতাদের কাজে অগ্রগতি হবে। পারিবারিক পরিবেশ কিছুটা স্বাভাবিক থাকবে। মায়ের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়। কোনো আত্মীয়র সাথে বিরোধ হতে পারে।
একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages