বাঁশখালী হাসপাতালে আবর্জনার কারণে, রোগে আক্রান্ত!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday 4 August 2018

বাঁশখালী হাসপাতালে আবর্জনার কারণে, রোগে আক্রান্ত!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, শাহ মুহাম্মদ শফিউল্লাহ, চট্টগ্রাম থেকে:
চট্টগ্রামের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রুগীর স্বজনরা হাসপাতালে বিভিন্ন ময়লা আবর্জনার কারণে জীবানু চড়িয়ে এ রোগে আক্রান্ত হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সরজমিনে পরিদর্শনে গত শনিবার বিকেলে বাঁশখালী হাসপাতালের প্রবেশ মূখে মসজিদ সংলগ্ন একটি ইস্তিনজা খানা রয়েছে। হাসপাতাল এলাকায় কোন পাবলিক টয়লেট না থাকায় দুর দুরান্ত থেকে রুগীদের সাথে আসা আত্বীয়-স্বজনরা কোথাও কোন জায়গা না পেয়ে রাতের বেলায় ঐ ইস্তিনজা খানায় মলত্যাগ করতে বাধ্য হয়। ঐ ময়লা বৃষ্টির পানির সাথে মিশে হাসপাতালের চতুর পার্শ্বে ছড়িয়ে পড়ে। ফলে রুগীদের সাথে আসা আত্বীয়-স্বজনরাও রুগে আক্রান্ত হয়ে জরুরী বিভাগে চিকিৎসা নিতে দেখা যায় প্রতিদিন। 

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামরুল আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমরা উপজেলা পরিষেদের চেয়ারম্যানকে অবহিত করেছি। 

এব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ্য জহিরুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি আমাকে আবাসিক মেডিক্যাল অফিসার অবহিত করেছিল। আমি তাকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামরুল আজাদকে একটি আবেদন করার জন্য বলেছি। আবেদনটি পেলে আমরা হাসপাতালের পানি নিস্কাশনের জন্য একটি ড্রেন এর ব্যবস্থা করে দেব এবং নব-নির্মিত মসজিদের পাশে একটি টয়লেটের ব্যবস্থা করা হচ্ছে।  একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages