বাঁশখালী পৌর মেয়রের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি অভিযোগ: ৯ পৌর কাউন্সিলর!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 22 November 2018

বাঁশখালী পৌর মেয়রের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতি অভিযোগ: ৯ পৌর কাউন্সিলর!-একুশে মিডিয়া


বাঁশখালী পৌরসভা ভবন, সাইন বোর্ড ও পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী’র-একুশে মিডিয়া ফাইল ফটো।
 মোহাম্মদ ছৈয়দুল আলম, চট্টগ্রাম:
চট্টগ্রাম দক্ষিণ জেলাধীন বাঁশখালী পৌরসভার মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ করেছেন এই পৌরসভার ১০ কাউন্সিলর।
বাঁশখালী পৌলসভার ১০ পৌর কাউন্সিলর স্বাক্ষরিত অভিযোগ পত্র।
গতকাল বৃহস্পতিবার (২২ নভেম্বর) বিকালে বাঁশখালী পৌরসভার ১০ পৌর কাউন্সিলর স্বাক্ষরিত এ অভিযোগপত্র পৌর কার্যালয়ে প্রদান করেন প্যানেল মেয়র মোঃ দেলোয়ার হোসেন ও প্যানেল মেয়র-৩ মোহাম্মদ হারুন। 

এ সময় স্থানীয় সংবাদকর্মীদের মাঝে মেয়রের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নসহ উন্নয়ন মূলক কর্মকান্ড হতে অর্থ হরিলুটের অভিযোগ তোলেছেন অভিযোগকারী কাউন্সিলরগণরা।

অভিযোগে সূত্র জানা যায়, বাঁশখালী পৌরসভায় বিভিন্ন প্রকল্পে কাউন্সিলরদের সমন্বয় করার কথা থাকলেও তাদের অজান্তে এসব কর্মকান্ড মেয়রের স্বজন প্রীতির কারণে তার আত্মীয়দের মাধ্যমে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছেন।


এ ব্যাপারে প্যানেল মেয়র মোহাম্মদ হারুন একুশে মিডিয়াকে বলেন, নির্বাচিত হওয়ার পর থেকে পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরী তার আত্মীয় স্বজন ও নিকটস্থ মানুষ দিয়ে বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের ঠিকাদারী কাজ করাতেন। বাস্তবে প্রকল্পগুলো প্রত্যেক ওয়ার্ড কাউন্সিলদের সমন্বয়ে করার কথা থাকলেও তা তিনি করতেন না। তাছাড়া সরকারি বিভিন্ন প্রকল্প হতে তিনি আর্থিক হরিলুটে ব্যস্ত থাকতেন বলেও তিনি জানান।
এ ব্যাপারে একুশে মিডিয়ার পক্ষ থেকে বাঁশখালী পৌর মেয়র শেখ সেলিমুল হক চৌধুরীর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও সংযোগ পাওয়া যায়নি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages