পাঁচবিবিতে চিত্রনায়িকা তানহা মৌমাছির জন্মদিন পালন। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 17 December 2018

পাঁচবিবিতে চিত্রনায়িকা তানহা মৌমাছির জন্মদিন পালন। একুশে মিডিয়া




সাজেদুল ইসলাম টিটু,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:
জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পৌর এলাকার দানেজপুর গ্রামের মেয়ে চিত্র নায়িকা তানহা মৌমাছি। জয়নুল আবেদীন ও মালেকা পারভিনের তিন মেয়ে ও এক ছেলের মধ্যে সবার বড় সে। তিনি তার এবারের জন্মদিন ১৭ই ডিসেম্বরে নিজ জন্মস্থান পাঁচবিবিতে পালন করেছেন।
চিত্রনায়িকা তানহা মৌমাছির প্রথম চলচ্চিত্র রয়েল খানের যে গল্পে ভালোবাসা নেই"। তবে তিনি রুপালি পর্দায় অভিষিক্ত হন "অনেক দামে কেনা" চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে।
জাফরিনের (পূর্বের নাম) ছোটবেলা থেকেই নাচ ও অভিনয়ের প্রতি ঝোক ছিল। নিজেকে সেভাবেই গড়ে তুলেছেন তিনি। তানহা মৌমাছি নাম নিয়ে 'যে গল্পে ভালবাসা নেই, ছবির মাধ্যমে প্রথম দর্শকের মুখোমুখি হয়। এ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়।
চলচিত্রে এরকম নাম পাল্টানোর প্রচলন সেই শুরু থেকেই। যেমন-বিউটি কুইন জনপ্রিয় নায়িকা শাবানার পারিবারিক নাম রত্না। নব্বই দশকের জনপ্রিয় নায়িকা শাবনুরের প্রকৃত নাম নুপুর। এরকম আরো অনেক জনপ্রিয় প্রতিষ্ঠিত অভিনেতা অভিনেত্রীরা চলচিত্রে এসে নিজের নাম পাল্টিয়েছেন।
সুপার ষ্টার শাকিব খানের বিপরীতে ‘মামলা, হামলা, ঝামেলা’ নামের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তানহা। এ ছাড়াও বেশ কয়েকটি ছবিতে কাজ করছেন। পাশাপাশি বিজ্ঞাপনে নিয়মিত তার পদচারণা।
চিত্রনায়িকা তানহা মৌমাছি অত্যন্ত বড় মনের মানুষ ও বিনয়ী। আমি তার স্কুল জীবনের কিছু সময়ের জন্য শিক্ষক ছিলাম। সেই সুবাদে নিজের জন্মদিনে অনেক বিনয়ের সঙ্গে,অনুরোধ করে, আমাকে নিমন্ত্রন করতে ভুল করেননি। অনিবার্য কারণ বশতঃ উপস্থিত হতে পারিনি। আমরা তার উত্তরোত্তর সাফল্য কামনা করছি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages