রাবির বাঘা উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মেরাজ সম্পাদক রাজু। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 28 April 2019

রাবির বাঘা উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মেরাজ সম্পাদক রাজু। একুশে মিডিয়া


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) বাঘা উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের  শিক্ষার্থী মেরাজুল ইসলামকে সভাপতি এবং ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মতিউর রহমান রাজুকে সাধারণ সম্পাদক করে ৩৮ সদস্য বিশিষ্ট এ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।
কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি রাজু আহমেদ শিমুল, শামসুদ্দিন সরকার চঞ্চল, নাইচ আক্তারী, মানিক সরকার, তন্ময় দত্ত, মিনারুল ইসলাম মেঘ, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ মাহমুদ, আশিকুর রহমান আশিক, রিপন কুমার, রহিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক উমর ফারুক, আনিস সাজু, ইসমাইল হোসেন সিন্দু, নজরুল ইসলাম জয়, অর্থ বিষয়ক সম্পাদক মহির উদ্দীন, দফতর সম্পাদক তারিকুল ইসলাম তারেক, প্রচার সম্পাদক হানিফ উদ্দিন, সহ-প্রচার সম্পাদক মোখলেসুর রহমান, তথ্য বিষয়ক সম্পাদক আল-আমিন ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক মাহমুদা হক মুন্নি, সাহিত্য বিষয়ক সম্পাদক মাহবুব ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক কামরুন্নাহার মুন্নি, ক্রীড়া সম্পাদক রাজিব আহমেদ, আইন সম্পাদক আসিফ আহসান, ধর্ম বিষয়ক সম্পাদক নাফিযুল ইসলাম জীবন, কৃষি ও বৃত্তি বিষয়ক সম্পাদক আনোয়ারা খাতুন ও কার্যনির্বাহী সদস্য পদে আছেন সজনী আক্তার, কানিজ ফাতেমা মৌ, সজল ইসলাম, নাইম ইসলাম, মোখলেসুর রহমান ও অমর কুমার।
এছাড়াও কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন- অধ্যাপক মো. এমরান আলী, অধ্যাপক জুলফিকার আলী ইসলাম, অধ্যাপক প্রদীপ কুমার পান্ডে, অধ্যাপক প্রণব কুমার পান্ডে, অধ্যাপক আবু নাসের মো. ওয়াহেদ, সহকারী অধ্যাপক সরকার ওবায়দা নাসরিন ও সহকারী জজ ফয়সাল আহমেদ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages