কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় মামা-ভাগ্নে সহ নিহত-২, মারাত্মক আহত-২। একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 29 May 2019

কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় মামা-ভাগ্নে সহ নিহত-২, মারাত্মক আহত-২। একুশে মিডিয়া



এম এ হাসান, কুমিল্লা:>>>
ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের ন্যায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর কে কেন্দ্র করে পরিবহন সেক্টর এর বেপরোয়া গতি নিয়ে অসংখ্য লেখা লেখি হলেও নেই তার প্রতিকার।
আজও ধারাবাহিক সড়কে প্রাণ হারালো ২ জন, গুরুতর আহত অবস্থায় আরো ২ জন। বলতেছিলাম চাঁদপুরের কচুয়া-সাচার-ভায়া গৌরিপুর সড়কে ত্রিমুখী সংঘর্ষে মহিউদ্দিন (২৬) ও আবু বকর সিদ্দিক বাবু (২৭) নামে মামা-ভাগ্নেসহ নিহত হয়েছেন।
এ ঘটনায় আরও দুইজন গুরুতর আহত হয়েছেন।বুধবার (২৯ মে) বিকেল ৩টার দিকে কচুয়া-সাচার সড়কের বাতাপুকুরিয়া এলাকায় মাইক্রোবাস-ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আবু বকর সিদ্দিক বাবু কচুয়া উপজেলার সাচার গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ও মহিউদ্দিন কুমিল্লার চান্দিনা উপজেলার কংগাই গ্রামের আব্দুল মুনাফের ছেলে।
স্থানীয়রা জানায়, বিকেলে কচুয়াগামী একটি মাইক্রোবাস ওভারটেক করতে গেলে সাচারগামী একটি মোটরসাইকেলকে একটি ট্রাক চাপা দেয়।
সেখান থেকে গুরুতর আহতাবস্থায় চারজনকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।নিহতদের বিষয় জানতে কথা হলো 
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়ালী উল্যাহর সাথে এসময় তিনি বলেন, মাইক্রোবাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages