রাবি উপাচার্য ও উপ-উপাচার্যকে লালকার্ড প্রদর্শন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 10 October 2019

রাবি উপাচার্য ও উপ-উপাচার্যকে লালকার্ড প্রদর্শন


একুশে মিডিয়া, রাবি প্রতিনিধি:>>>
সম্প্রতি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক এম আবদুস সোবহানের ‘জয় হিন্দ’ স্লোগান ও উপ-উপাচার্য চৌধুরী মো. জাকারিয়ার আইন বিভাগের নিয়োগ বাণিজ্য নিয়ে ‘ফোনালাপ’ ফাঁসের ঘটনায় উভয়কে লালকার্ড দেখিয়ে অবাঞ্ছিত ঘোষণা করেছে শিক্ষার্থীরা।
বৃহস্পতিবার বেলা ১২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের সামনে তাদের অবাঞ্ছিত ঘোষণা করে লাল কার্ড প্রদর্শন করা হয়।

এ সময় আন্দোলনকারী শিক্ষার্থী ও রাকসু আন্দোলন মঞ্চের আহ্বায়ক আবদুল মজিদ অন্তর বলেন, ‘দুর্নীতিগ্রস্ত এই বিশ্ববিদ্যালয় প্রশাসনের অপসরণের দাবিতে আমরা যে আন্দোলন করছি, তা অব্যাহত থাকবে।
বর্তমান প্রশাসন যেসব দুর্নীতি করছে, আমরা সেই সব দুর্নীতির বিষয়ে উপাচার্যের কাছে জবাব চেয়েছিলাম। কিন্তু তিনি কোনো জবাব না দিয়ে, শিক্ষার্থীদের অধিকার ও এখতিয়ার সম্পর্কে আমাদের জ্ঞান দিয়েছেন। আমরা জানতে চাই, এই বিশ্ববিদ্যালয় কার টাকায় চলে, এই বিশ্ববিদ্যালয় কার জন্য? তারা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের নামে যে দুর্নীতি করছে, তা মেনে নেয়া সম্ভব নয়। তাই আমরা এই প্রশাসনকে লাল কার্ড দেখিয়ে অবাঞ্চিত ঘোষণা করছি।’
এর আগে সকাল ১০ টায় আবরার হত্যার বিচার, অপরাজনীতি, দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন চেয়ে বিশ্ববিদ্যালয় গ্রন্থাগারের সামনে গণস্বাক্ষর কর্মসূচি করেন আন্দোলনকারী শিক্ষার্থীরা। পরে দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনকে লাল কার্ড দেখান তারা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages