ভোলার মির্জাকালু গুচ্ছ গ্রামে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই, আহত ৩: এক-দেড়লাখ টাকার ক্ষতি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 27 November 2019

ভোলার মির্জাকালু গুচ্ছ গ্রামে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই, আহত ৩: এক-দেড়লাখ টাকার ক্ষতি


হাসনাইন আহমেদ হাওলাদার: বোরহানউদ্দিন ভোলা:>>>
ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়ন'র বড় মির্জাকালু কাজিরহাট বাজারের দক্ষিণ পাশে অবস্থিত গুচ্ছ গ্রামে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে গেছে দুইটি ঘর।
আহত হয়েছেন তিনজন। মনির,সজিব ও মনি বেগম। মঙ্গলবার ভোররাত আনুমানিক (২টায়) এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। স্থানীয়সূত্রে জানা যায়, রাত ২টায় মনির ও তার ছেলে সজিব হঠাৎ আগুন দেখতে পেয়ে জীবন রক্ষার্থে ভয়ে চিৎকার করলে আশ-পাশের লোকজন দৌড়ে আসে। পরে পরিস্থিতি ভয়ানক দেখে তারা বিষয়টি টবগী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জনাব সফিউল্লাহ চৌধুরী ও স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জনাব বাহার চৌধুরী কে অবহিত করলে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসে এবং বোরহানউদ্দিন ফায়ার সার্ভিস স্টেশনকে জানায়।
 এ ব্যাপারে বোরহানউদ্দিন ফায়ার সার্ভিস স্টেশনের প্রধান কর্মকর্তা মোঃ খোরশেদ আলম সাংবাদিক হাসনাইন আহমেদ হাওলাদার কে মোবাইল ফোনের মাধ্যমে জানান,, 'মুঠোফোনে প্রায় ২টার দিকে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমাদের ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাৎক্ষণিক চলে যায় ঘটনাস্থলে এবং প্রায় পৌনে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 
তিনি আরও জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে।  তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।
অন্য দিকে, ক্ষতিগ্রস্ত পরিবারের অভিযোগ এ দূর্ঘটনায় তাদের প্রায় এক- দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে।
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages