সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুত্রবধূর লাঠির আঘাতে শশুড় নিহত! পূত্রবধূ আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 21 December 2019

সুনামগঞ্জের দোয়ারাবাজারে পুত্রবধূর লাঠির আঘাতে শশুড় নিহত! পূত্রবধূ আটক


একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:>>>
সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার রাজনপুর গ্রামে পুত্রবধূর লাঠির আঘাতে শশুড় নিহত। নিহত শশুড় এর নাম সৈইফ উদ্দিন (৬০)। তিনি রাজনপুর গ্রামের বাসিন্দা।
আজ (২১ ডিসেম্বর) শনিবার সকাল সাড়ে ৮ টায় এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ঘাতক পূত্রবধূ সোহেনা বেগম (২২) কে আটক করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায় নিহতের ছেলে শফিকুলনূরের স্ত্রী সোহেনা বেগম প্রায়ই দেবের বউ(জা’) দের সাথে বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া করতেন। এরই অংশ হিসাবে গত রাতে জা’দের ঝগড়া হয়েছিল।
আজ ভোরে ঘাতক সোহেনা বেগম বাড়ির পাশে গাছের ডালের সাথে ওড়না পেছিয়ে আত্মহত্যা চেষ্টাকালে শশুড় সৈইফ উদ্দিন পূত্রবধূকে বাচানো জন্য এগিয়ে যান। এ সময় পুত্রবধূ সোহেনা বেগম হাতে লাঠি নিয়ে শশুড়ের মাথা ও পেটে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে দোয়ারা বাজার থানার এস আই সজীব দত্ত, ও এস আই রাকিবুল হাসানের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এ সময় ঘাতক সোহেনা বেগমকে আটক করা হয়।
এ ব্যাপারে দোয়ারাবাজার থানার দায়িত্বপ্রাপ্ত এস আই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে।এ ঘটনায় ঘাতক সোহেনা বেগমকে আটক করা হয়েছে।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages