বেলকুচিতে সাব-ইন্সপেক্টর পদে মনোনয়ন প্রাপ্তদের ওসির শুভেচ্ছা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 18 February 2020

বেলকুচিতে সাব-ইন্সপেক্টর পদে মনোনয়ন প্রাপ্তদের ওসির শুভেচ্ছা


সবুজ সরকার, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:>>>
সদ্য নিয়োগ পাওয়া বেলকুচি থেকে সাব-ইন্সপেক্টর পদে মনোনয়ন প্রাপ্তদের শুভেচ্ছা জানালেন বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম। সিরাজগঞ্জের বেলকুচি থানা থেকে পুলিশের সাব-ইন্সপেক্টর পদে মনোনয়ন প্রাপ্ত ৩ জনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ওসি আনোয়ারুল ইসলাম।
পুলিশের সাব-ইন্সপেক্টর পদে মনোনয়ন প্রাপ্তরা হলেন, বেলকুচি পৌর এলাকার চরচালা গ্রামের লুৎফর রহমানের ছেলে ফাহাদ হাসান, গাড়ামাসী গ্রামের আবু সাইদ খাঁনের ছেলে আলিফ মোহাম্মদ ও ধুকুরিয়াবেড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে নজরুল ইসলাম।
মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম তাদেরকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান এবং বাড়ী-বাড়ী গিয়ে তাদের বাবা-মাকে মিষ্টিমুখ করান তিনি।
এসময় তিনি নব্য পুলিশের সাব-ইন্সপেক্টরে মনোনয়ন প্রাপ্তদেরকে দিক নির্দেশনা মুলক বক্তব্য প্রদান করেন এবং তাদেরকে কোন প্রকার কারো সাথে অনৈতিক লেনদেন থেকে বিরত থাকার পরামর্শ প্রদান করেন।
ইতিমধ্যে তাদের চাকুরীর পুলিশ ভেরিফিকেশন সহ অনুষ্ঠানিক কার্যক্রম শেষ হয়েছে। এখন ট্রেনিং ইনস্টিটিউটে যাওয়ার জন্য অপেক্ষায় প্রহর গুনছেন নব্য পুলিশের সাব-ইন্সপেক্টর পদে মনোনয়ন প্রাপ্ত সদস্যরা।





একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages