বাঁশখালীতে বঙ্গবন্ধু জন্ম শততম বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 17 March 2020

বাঁশখালীতে বঙ্গবন্ধু জন্ম শততম বার্ষিকী উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালিত


একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম):
বাঁশখালীতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে উপজেলা প্রসাশন কর্তৃক আয়োজীত বঙ্গবন্ধু জন্ম শত বার্ষিকী উপলক্ষে পুষ্প মূল্য অর্পন, বৃক্ষ রোপন কর্ম সূচী ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা, খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

সকাল ৯ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে বঙ্গমাতা প্রতিকৃতিতে পুস্প মূল্য অর্পন করেন বাঁশখালী সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ গালিব, উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল গফুর, পরে উপজেলা প্রাঙ্গনে বৃক্ষ রোপন করেন বাঁশখালী সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে ডা: শ্যামলী দাশের সভাপতিত্বে কেক কেটে বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী পালন করা হয়।

পরে উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা শফিউর রহমানের সভাপতিত্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কেক কেটে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা: শাহিদ চৌধুরী, ডা: আব্দুর রহিম, ডা: মনিরা ইয়াছমিন, ডা: শ্যামলী দাশ, ডা: জন্নাতুল ফেরদৌস শশী, পরে সরকারী আলাওল ডিগ্রী কলেজ ও বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষ রোপন ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন করেন।

ইসলামী ফাউন্ডেশন কর্তৃক আয়োজীত বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে খতমে কোরআন ও ক্বেরাত প্রতিযোগীতার আয়োজন করা হয়। প্রতিযোগীতায় অংশ গ্রহণ কারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।






একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages