ডা: ফররুখ আহমদের ভাতিজি নাজমুন্নিসা অষ্টম শ্রেণিতে টেলেন্টপুলে বৃত্তিলাভ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 22 March 2020

ডা: ফররুখ আহমদের ভাতিজি নাজমুন্নিসা অষ্টম শ্রেণিতে টেলেন্টপুলে বৃত্তিলাভ


একুশে মিডিয়া, রিপোর্ট:
বাঁশখালীর প্রখ্যাত চিকিৎসক ও শিশু বিশেষজ্ঞ ডা: ফররুখ আহমদ (ফারুখ)'র ছোট ভাই আবুল কালাম সওদাগরের দ্বিতীয় কন্যা নাজমুন্নিসা চৌধুরী জুনিয়র বৃত্তি পরীক্ষায় (অষ্টম শ্রেণি) টেলেন্টপুলে বৃত্তিলাভ করেছে।
সে জুনিয়র স্কুল সার্টিফিকেট ( জেএসসি ) পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ অর্জন করেছিল।
২০১৯ সালে অনুষ্ঠিত জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় কোকদন্ডী গুনাগরী উচ্চ বিদ্যালয় থেকে অংশগ্রহন করে। সে ৫ম শ্রণিতেও টেলেন্টপুলে বৃত্তি পেয়েছিল।
এ বিষয়ে ছাত্রীর পিতা আবুল কালাম সওদাগর একুশে মিডিয়াকে জানান, আলহামদুলিল্লাহ। আমার ছোট মেয়ে নাজমুন্নিসা চৌধুরী টেলেন্টপুলে বৃত্তি লাভ করায় ও জেএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ অর্জন করায় আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট শুকরিয়া আদয় করেছি। আমি তার এই সাফল্য অর্জনে অত্যন্ত খুশি।
আমার মেয়ের এ সাফল্য অর্জন যেন ওর ভবিষ্যত শিক্ষা জীবনে ধরে রাখতে পারে সেই জন্য আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করছি। পাশাপাশি বিদ্যালয়ের সকল শিক্ষকদের প্রতি কৃতজ্ঞতা জানাই।
আমার মেয়ের উজ্জল ভবিষৎ কামনায় সকলের নিকট দোয়া কামনা করছি। উল্লেখ্য সে বর্তমানে চট্টগ্রামের স্বনামধন্য বাংলাদেশ মহিলা সমিতি উচ্চ বিদ্যালয়ের (বাওয়া) ৯ম শ্রেণিতে অধ্যয়নরত। বিজ্ঞপ্তি।




একুশে মিডিয়া/এমএসএ

2 comments:

  1. আমার ছোট বোন ও কোকদন্ডী গুনাগারী উচ্চ বিদ্যালয় হতে জে এস সি তে জিপিএ 5 পেয়েছে,এবং সেও টেলেন্টপুলে বৃত্তি পেয়েছে।বর্তমানে সে ডঃ খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পড়ালেখা করছে।

    ReplyDelete

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages