কুতুবদিয়ায় খাদ্য সমগ্রী নিয়ে ড্রাইভারসহ দরিদ্র মানুষের পাশে: ওসি দিদার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 31 March 2020

কুতুবদিয়ায় খাদ্য সমগ্রী নিয়ে ড্রাইভারসহ দরিদ্র মানুষের পাশে: ওসি দিদার


মোঃ মনিরুল ইসলাম, কুতুবদিয়া (কক্সবাজার):
কুতুবদিয়ায় টেম্পু, বিটেক, রিক্সা ড্রাইভার-হেলাপারসহ অতি দরিদ্র মানুষের মাঝে খাদ্য সমগী নিয়ে বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন কুতুবদিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদৌস। ৩১ মার্চ সকাল ১১টায় কুতুবদিয়ার উত্তর জোনের টেম্পু, বিটেক, রিক্সা গাড়ির ড্রাইভার-হেলাপারসহ অতি দরিদ্র মানুষে মাঝে খাদ্য সমগ্রী বিতরণ করে বাড়িতে পৌছে দেন। 
কুতুবদিয়ার এই দ্বীপে ওসি দিদারুল ফেরদাউস আসার পর থেকে ডাকাত, চোরসহ সকল বিশৃংখলার আতঙ্ক ছাড়া নিশ্চিন্তে ঘুমাচ্ছেন সাধারন মানুষ। আবার দুর্যোগের মাঝেও দরিদ্র মানুষের পাশে খাদ্য সমগ্রী নিয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন। তিনি ব্যস্থতার মাঝেও খাদ্য সমগ্রী নিয়ে অতি দরিদ্র মানুষের পাশে দাড়ানোর মহৎ কাজ কে স্বাগতম জানিয়েছেন কুতুবদিয়া দ্বীপের সচেতন মানুষ।
খাদ্য সমগী বিতরণ কালে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ূন কবির হায়দার, ধূরুং বিটের  রিক্সা গাড়ির সভাপতি কামরুল হাসান সিকদার, টেম্পু গাড়ি সমিতির সভাপতি পারভেজ আকতার মানিক, সাধারন সম্পাদক ডা : আবুল কালাম, অর্থ সম্পাদক বেলাল হোসেন।
তাদের মধ্যে ধূরুং অন্ত: জোন টেম্পু গাড়ি সমিতির সভাপতি পারভেজ আকতার মানিক বলেন, কুতুবদিয়া থানার ওসি দিদারুল ফেরদৌস সকালে এসে টেম্পু ড্রাইভারসহ দরিদ্র লোকদের খোজ-খবর নেন। দরিদ্র ডাইভারদের মাঝে খাদ্য সমগ্রী বিতরণ করেন। ওসি’র এই মহৎ কাছকে আমরা টেম্পু সমিতির ধন্যবাদ জানাচ্ছি। 
কুতুবদিয়া থানার অফিসার ইনচাজ (ওসি) দিদারুল ফেরদৌসের কাছে জানাতে চাইলে তিনি বলেন- আমরা থানায় যারা পুলিশ সদস্যরা তাদের তিন দিনের বেতন থেকে ও আশে-পাশের মিলে একটি ফান্ড করে অতি দরিদ্র রিক্সা শ্রমিক, টেম্পু গাড়ি শ্রমিক, কৃষক শ্রমিক সহ বিভিন্ন শ্রমিক ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য সমগ্রী পৌছে দেওয়া হয়েছে। এই পর্যন্ত প্রায় ২৫০জনকে খাদ্য সমগ্রী বিতরণ করা হয়। তিনি আরো জানান- যতদিন পর্যন্ত এই দুর্যোগ করোনা’র কারণে মানুষ ঘর থেকে বের হতে পারবেনা, ততদিন পর্যন্ত আমাদের খাদ্য সামগ্রী বিতরণের ইনশাআল্লাহ চেষ্টা অব্যাহত থাকবে। যদি কারো নজেরে পাড়ে, কুতুবদিয়ার কোন লোকের খাদ্য অভাব আছে। তাহলে আমাদের জানালে আমরা বাসায় বাসায় গিয়ে খাদ্য সমগ্রী পৌছে দেব। তিনি দ্বীপের সকল মানুষকে বাড়িতে অবস্থান করার আহবান জানান।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages