অসহায় হতদরিদ্র ৮০ পরিবারের ঘরে ঘরে ইফতার সামগ্রী বিতরণ: বাঁশখালী ক্রিকেট একাডেমি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday, 3 May 2020

অসহায় হতদরিদ্র ৮০ পরিবারের ঘরে ঘরে ইফতার সামগ্রী বিতরণ: বাঁশখালী ক্রিকেট একাডেমি

একুশে মিডিয়া, রিপোর্ট:

বাঁশখালীতে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন, দুঃস্থ, অসহায় ৮০ পরিবারের মাঝে ইফতার খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিয়েছে বাঁশখালী ক্রিকেট একাডেমী।
শনিবার বিকেলে বাঁশখালী ক্রিকেট একাডেমীর উদ্যোগে ঘরে ঘরে গিয়ে এই ইফতার ও খাদ্য সামগ্রী পৌঁছে দেন একাডেমীর সদস্যরা। বাঁশখালী ক্রিকেট একাডেমীর চেয়ারম্যান ও জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল সভাপতি শহিদুল মোস্তফা চৌধুরী মিজানের দিক নির্দেশনায় প্রায় শতাধিক অসহায় ও দুঃস্থ পরিবার চিহ্নিত করে এই ইফতার ও খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে।
এ বিষয়ে  আয়োজকরা জানিয়েছেন, করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে সরকারি নির্দেশনা মোতাবেক সকল শ্রেণি পেশার মানুষের নিরাপদে ঘরে অবস্থান নিশ্চিত করা প্রয়োজন।
কিন্তু ঘরে বসে থাকলে তো দিনমজুর, রিকশাচালক ও ভিক্ষুকসহ হতদরিদ্র পরিবার গুলো না খেয়ে থাকতে হচ্ছে। তাই বাঁশখালী ক্রিকেট একাডেমির  পক্ষ থেকে  সাধ্যমত খাদ্য সামগ্রী ও ইফতার সহায়তা দিয়ে অসহায়দের ঘরে থাকা নিশ্চিত করতে এমন উদ্যোগ নেওয়া হয়েছে।
এছাড়াও করোনাভাইরাস আতঙ্ক ছড়িয়ে পড়ার পর থেকেই জনসচেতনতা বৃদ্ধিতে বিভিন্ন কর্মসূচি পালন করেছি, আগামীতেও আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান বাঁশখালী ক্রিকেট একাডেমি পরিবার।
বাঁশখালী ক্রিকেট একাডেমীর পরিচালক ও কোচ মোহাম্মদ এরশাদের সহযোগিতায় ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন  বিএমএসএফ বাঁশখালী শাখার অর্থ সম্পাদক মোহাম্মদ ছৈয়দুল আলম, আল-আনচারী, আশরাফুল, সাইফুল, মেহেদী ও তানভীর প্রমুখ। বিজ্ঞপ্তি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages