রংপুর থেকে বাঁশখালীতে বেড়িবাঁধ নির্মাণ কাজে আসা ৪১ শ্রমিকদের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Monday 4 May 2020

রংপুর থেকে বাঁশখালীতে বেড়িবাঁধ নির্মাণ কাজে আসা ৪১ শ্রমিকদের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
বাঁশখালীতে বেড়িবাঁধ নির্মাণ কাজে আসা ৪১ শ্রমিকদের স্বাস্থ্য পরীক্ষা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ছবি: একুশে মিডিয়া
চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় উপকূলীয় বেড়িবাঁধ নির্মানে সরকারের উন্নয়ন প্রকল্প ২৫০ কোটি টাকা বাজেটের কাজ চলমান রয়েছে।
বেড়িবাঁধ নির্মাণের জন্য ব্লগ বসানোর কাজের জন্য রংপুর জেলার নীলফামারী থেকে ৪১ শ্রমিককে গত ৩ দিন আগে বাঁশখালীতে কর্মস্থলে নিয়োগ দেন ঠিকাদার।
বাংলাদেশ সহ সারা বিশ্বে ছড়িয়ে পড়া মহামারী করোনা আতঙ্ক ‘লকডাউন’ ঘোষণার মধ্যে অন্য জেলা থেকে বাঁশখালীতে লোক আনায় উপকূলীয় বিভিন্ন ইউনিয়নের স্থানীয় মানুষের মধ্যে আতস্ক বেড়ে যায়।
এবং নির্মাণ কাজে বাঁধা প্রদান করে স্থানীয় লোকজন বিষয়টি বাঁশথালী  উপজেলা নির্বাহী অফিসার ও থানা পুলিশকে অবহিত করেন।
বাঁশখালী থানা পুলিশ ঘটনা পরির্দশন ও তদন্ত করে উপজেলা নির্বাহী অফিসারের আলোচনা করে পরে উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্কমর্তাকে অন্য জেলা থেকে আসা শ্রমিকদের স্বাস্থ্য পরীক্ষা করাতে  নির্দেশ দেন।
বাঁশখালী উপজেলা স্বাস্থ্য  ও পঃপঃ কর্মকর্তা শফিউর রহমান মজুমদার ও এম.ও.ডি.সি.  ডাক্তার শওকতুল ইসলাম সহ  ২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে সোমবার স্বাস্থ্য কর্মকর্তারা শ্রমিকদের স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন করেন বলে জানা যায়।
এবিষয়ে ডাক্তার শওকতু ইসলাম একুশে মিডিয়াকে বলেন, বেড়িবাঁধ নির্মাণ কাজে আসা শ্রমিকদের সবার স্বাস্থ্য  পরীক্ষা করা হয়েছে এবং তারা সবাই সুস্থু আছেন। তারা কাজ করতে আর কোন বাঁধা নেই।
কমিটির অন্য সদস্য হলেন সাধনপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার  মোহাম্মদ জহিরুল ইসলাম।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages