চৌদ্দগ্রামে উজিরপুরে জগমোহনপুর প্রবাসী ফোরামের কমিটি ঘোষণা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 8 May 2020

চৌদ্দগ্রামে উজিরপুরে জগমোহনপুর প্রবাসী ফোরামের কমিটি ঘোষণা


এম এ হাসান, কুমিল্লা:

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর ইউনিয়নের জগমোহনপুর প্রবাসী ফোরামের কমিটি ঘোষণা করা হয়।
প্রবাসী রাসেল আহমেদ সভাপতি ও সোহেল আহমেদ কে সাধারণ সম্পাদক করে নতুন কার্যকরী ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন স্থানীয় জগমোহনপুর প্রবাসী ফোরামের উপদেষ্টা মন্ডলির সদস্যরা।
উল্লেখ্য আর্তমানবতার সেবায় সমাজের অসহায় দুস্থ পরিবারের পাশে এসে দাঁড়ানোর এক মহতি উদ্যােগ নিয়ে শুধু মাত্র উপদেষ্টা মন্ডলির সদস্য দের মাধ্যমে ১লা জানুয়ারী ২০২০ ইং তারিখে জগমোহনপুর প্রবাসী ফোরামের আত্মপ্রকাশ ঘটে।
"সমষ্টির উন্নয়ন আমাদের লক্ষ" স্লোগান কে সামনে রেখে আত্যপ্রকাশ হওয়ার পর থেকেই সংঘটন টি যে কোন দূর্যোগের মূহুর্তে দুস্থ পরিবারের পাশে এসে সহযোগিতা প্রদান, মাদক ইভটিজিং,বাল্য বিবাহ প্রতিরোধ সহ সামাজিক নানা কর্মকান্ড পরিচালনা করে আসছে।তারই ধারাবাহিকতায় গতকাল ৭ মে বৃহস্পতিবার সন্ধায় করোনা মহামারীর পরিস্থিতি জনিত কারণে  ঘরোয়া পরিবেশে ২১ সদস্য বিশিষ্ট কমিটির ঘোষণা করা হয়।
জগমোহনপুর প্রবাসী ফোরামের উপদেষ্টা মন্ডলির সদস্য আব্দুল মান্নান সর্দারের সভাপতিত্বে উক্ত মতবিনিময় ও নতুন কার্যকরী কমিটির ঘোষণা উপলক্ষে আয়োজিত সভায় সকলের মতামতের ভিত্তিতে প্রবাসী রাসেল আহমেদ কে সভাপতি ও প্রবাসী সোহেল আহমেদ কে সাধারণ সম্পাদক ঘোষণা করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উক্ত সংগঠন এর উপদেষ্টা মন্ডলির সদস্য মাওলানা নুর হুজুর, শহিদুল ইসলাম, সামছুল হক, মোতালেব সহ আরো অনেকে। কমিটির সদস্য দের মধ্যে উপস্থিত ছিলেন জগমোহনপুর প্রবাসী ফোরামের নব নির্বাচিত সহ-সভাপতি দেলোয়ার হোসেন, সহ-সভাপতি কামাল হোসেন,জহিরুল হক,প্রচার ও প্রকাশনা সম্পাদক রকি,কোষাধ্যক্ষ সাদেক মিয়া, ইয়াসিন আরাফাত সহ আরো অনেকে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages