চট্টগ্রাম বন্দরে চাকরি দেয়ার নামে প্রতারণা, ভুয়া নিয়োগপত্র সহ তিন প্রতারক গ্রেপ্তার - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 25 June 2020

চট্টগ্রাম বন্দরে চাকরি দেয়ার নামে প্রতারণা, ভুয়া নিয়োগপত্র সহ তিন প্রতারক গ্রেপ্তার

রোমান উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম:
চট্টগ্রাম বন্দরে চাকরি দেয়ার নামে প্রতারণা করায় নগরীর আগ্রাবাদের আবাসিক হোটেল দুবাইয়ে অভিযান চালিয়ে ভুয়া নিয়োগপত্র সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ভুয়া নিয়োগপত্র ও প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়’।
বৃহস্পতিবার (২৫ জুন) আবাসিক হোটেল দুবাইয়ের চতুর্থ তলার ২১১ নম্বর কক্ষ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার শ্রীপুর এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মো.রেজাউল করিম (৪৪), সিরাজগঞ্জ সদরের সিরাজী রোডের মো. আব্দুল হামিদের ছেলে জহুরুল ইসলাম (৩৭) ও মৌলভী বাজার জেলার কমলগঞ্জ থানার মৃত আব্দুল বারীর ছেলে মো. আব্দুস সহিদ (২৯)।’
ডবলমুরিং থানার অফিসার ইনচার্জ (ওসি) সদ্বীপ কুমার দাশ একুশে মিডিয়াকে বলেন, চট্টগ্রাম বন্দরে চাকরি দেয়ার নাম করে পঞ্চগড় থেকে সোহেল মিয়া নামে এক যুবককে চট্টগ্রামে নিয়ে আসে গ্রেপ্তারকৃত তিন আসামি। সাড়ে ৫ লাখ টাকায় অফিস সহকারী পদে চাকরি দেবে বলে ৫০ হাজার টাকা অগ্রিম হাতিয়েও নেয় তারা। ভুয়া নিয়োগপত্র দিয়ে বাকি টাকা দাবি করলে ভিকটিম চট্টগ্রামের এনডিসিসি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানাকে বিষয়টি জানান’।
নিয়োগপত্রে স্বাক্ষর থাকা চট্টগ্রাম বন্দরের পরিচালক (প্রশাসন) মো. মামুনুর রশিদকে ফোন করলে তিনি এটি ভুয়া নিয়োগপত্র বলে একুশে মিডিয়াকে জানান।’ ‘এরপর অভিযান চালিয়ে আগ্রাবাদের হোটেল দুবাই থেকে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।’
এসময় ভুয়া নিয়োগপত্র ও প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়। ওসি একুশে মিডিয়াকে আরো জানান, গ্রেপ্তার মো. রেজাউল করিম নিজেকে চট্টগ্রাম বন্দরের উর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে গ্রেপ্তার অপর দুই আসামিকে দিয়ে দেশের বিভিন্ন স্থান থেকে বেকার যুবকদের সরকারি চাকরি দেয়ার নাম করে জাল দলিল উর্ধ্বতন কর্মকর্তার সীল, স্বাক্ষরযুক্ত জাল দলিল বানিয়ে লাখ লাখ টাকা আত্মসাত করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের অপরাধ স্বীকার করে’।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages