ইসলামী যুব আন্দোলন বাঁশখালী উপজেলা কমিটি পূনঃগঠিত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 10 June 2020

ইসলামী যুব আন্দোলন বাঁশখালী উপজেলা কমিটি পূনঃগঠিত

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:
চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলায় ইসলামী যুব আন্দোলনের উপজেলা কমিটি পুনর্গঠিত হয়েছে। যুবনেতা মাও.মোবারক হোছাইন আসিফকে সভাপতি, মাও. মুহাম্মাদ জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করে নবগঠিত কমিটি ঘোষনা করেন, ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম (দক্ষিণ) জেলা শাখার উদ্যোগে শাখা সভাপতি মাও.জয়নাল আবেদীন মু’তাসিম ।
৯ জুন, মঙ্গলবার বিকাল ৫.৩০ টায় ইসলামী যুব আন্দোলন চট্টগ্রাম (দক্ষিণ) জেলা শাখার উদ্যোগে শাখা সভাপতি মাও.জয়নাল আবেদীন মু’তাসিম এর সভাপতিত্বে ও এস.এম ফয়জুল্লাহ’র পরিচালনায় উপজেলার একটি মিলনায়তনে সাস্থ্যবিধি মেনে বাঁশখালী উপজেলা কমিটি পূনঃগঠন উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এতে উপস্থিত ছিলেন জেলা সহ সভাপতি মাস্টার আবু ফাইজা, যুগ্ম সম্পাদক মাও. মোবারক হোছাইন আসিফ, মাও. এহসান উল্লাহ, যুব নেতা মাওলানা রফিক আহমদ, মাও. জাহাঙ্গির আলম, মাও. আরশাদ ইলিয়াছ, মাও. সৈয়দুল আলম, মাও. ইমরান, মনছুর উদ্দীন ও মাও. মোশতাক আহমদ প্রমূখ।
বৈঠকের একপর্যায়ে জেলা সভাপতি মাও.জয়নাল আবেদীন মু’তাসিম আন্দোলনের সিনিয়র নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে যুবনেতা মাও.মোবারক হোছাইন আসিফকে সভাপতি, মাওলানা রফিকুল ইসলামকে সহ-সভাপতি, মাও. মুহাম্মাদ জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে আরশাদ ইলিয়াছ, অর্থ সম্পাদক মাও. হাশেম, প্রকাশনা সম্পাদক সৈয়দুল আলম, যুবকল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মাও. ইমরান, সমাজকল্যাণ সম্পাদক মাও. মনছুর উদ্দিন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক হিসেবে মাও. মোশতাকসহপ্রায় ২১ সদস্য বিশিষ্ট বাঁশখালী উপজেলা কমিঠি ঘোষনা করেন। পরবর্তীতে নির্বাচিত দায়িত্বশীলদের শপথ বাক্য পাঠ করানো হয়।
বৈঠকে চলমান করোনা মহামারিতে অসহায় মানুষের পাশ্বে দাড়ানো, করোনা ঝুঁকি এড়োতে বিশেষ সতর্কতা ও স্বাস্থ্যবিধি মেনে চলা এবং করোনায় আক্রান্ত মৃত ব্যক্তিদের কাফন-দাফনের ব্যবস্থা গ্রহনের জন্যও মতামত গ্রহণ করা হয়, এই পরিস্থিতিতে প্রত্যেক দায়িত্বশীল ও কর্মী সমর্থকদের সতর্কতা অবলম্বন করে স্বেচ্ছাসেবকের ভুমিকায় মাঠে থাকার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
শেষে মহামারি থেকে মুক্তি, সকলের সুস্বাস্থ্য কামনা করে দেশবাসীর জন্য মহান রবের নিকট বিশেষ মোনাজাত করা হয়।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages