দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন পরিকল্পনামন্ত্রী - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 2 July 2020

দক্ষিণ সুনামগঞ্জে বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন পরিকল্পনামন্ত্রী

একুশে মিডিয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন,সারাবিশ্বে এখন করোনা মহামারি চলছে, আমাদের দেশেও এই মহামারি হানা দিয়েছে, আমরা দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছি, যাতে করে এই মহামারি থেকে দেশের মানুষকে রক্ষা করতে পারি। 
তিনি বলেন, অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে এই করোনা মহামারি তেমন ক্ষতি করতে পারেনি। কারণ আমরা আগে থেকেই দেশের মানুষকে সচেতন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিতে পেরেছি। তারপরও কিছু ক্ষতি হয়েছে। এই মহামারি মধ্যে দেশে হঠাৎ করে বন্যা দেখা দিয়েছে। আমার নির্বাচনী এলাকার সহ সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলাই ব্যাপক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। অনেকের ঘর বাড়ি তলিয়ে গেছে। 
মন্ত্রী আরোও বলেন, আমরা রিলিফ খেয়ে বাঁচতে চাই না, নিজে কাজ করে উপার্জন করে বাঁচতে চায়। শুধু করোনা মহামারি,প্রাকৃতিক দুর্যোগ,বন্যার মতো দুর্যোগে নয়, ২৪ ঘন্টা সরকার দেশের মানুষের পাশে আছে। তারপরও আমরা দেশের মানুষের জন্য ১০টাকা কেজি চাল, জিআর, ভিজিএফ, ভিজিডি দিয়ে দেশের মানুষকে সহযোগিতা করে আসছি। 
বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ ১০০ পরিবারের মাঝে জিআর ১০ কেজি চাল    ডাল বিতরণ শেষে তিনি এসব কথা বলেন।  
এ সময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, মন্ত্রীর রাজনৈতিক সচিব মোঃ আবুল হাসনাত,দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনর্চাজ কাজী মোক্তাদির হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, দরগাপাশা ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিন প্রমূখ।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages