শৈলকুপায় পুতনিকে ধর্ষন করে অনুশোচনায় ভোগা আত্মঘাতি প্রতিবেশি দাদার আত্মহত্যা ! - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 23 July 2020

শৈলকুপায় পুতনিকে ধর্ষন করে অনুশোচনায় ভোগা আত্মঘাতি প্রতিবেশি দাদার আত্মহত্যা !

রবিউল ইসলাম, ঝিনাইদহ: 

প্রতিবেশি বাড়ির ৬ বছরের এক পুতনিকে ধর্ষন করে অনুশোচনায় ভুগছিলেন ৬৫ বছরের বৃদ্ধ কালাম শাহ। দাদা কর্তৃক পুতনি ধর্ষনের খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রপত্রিকায় প্রকাশিত হলে সমালোচনা ও লোকলজ্জায় পড়েন তিনি।
সামাজিক চাপ ও পুলিশের ভয়ে কালাম শাহ আত্মগোপনে চলে যান। এ অবস্থায় চক্ষুলজ্জার কারণে ধর্ষক কালাম শাহ আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বিষ্ণুদিয়া গ্রামে। কালাম শাহ ওই গ্রামের মৃত আইনউদ্দীন শাহ‘র ছেলে।
পুলিশ জানায় গত বুধবার দুপুরে টাকার লোভ দেখিয়ে প্রতিবেশি বাড়ির ৬ বছরের পুতনিকে ধর্ষণ করেন দাদা কালাম শাহ। দিনে দুপুরে ঘটনাটি স্বচক্ষে দেখেন শিশুটির মা। এ ঘটনায় গোটা এলাকায় হৈ চৈ পড়ে যায়। প্রতিবেশি দাদা কর্তৃক পুতনি ধর্ষনের খবর ফেসবুকে ভাইরাল হয়। ডাক্তারী পরীক্ষার জন্য শিশুটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে আসা হয়।
এদিকে ধর্ষন দুর্নামে বৃদ্ধ কালাম শাহ পারিবারিক চাপে পড়েন। সামাজিক লাজলজ্জার ভয়ে বৃহস্পতিবার ভোররাতে তিনি মনোহরপুর ইউনিয়নের বিঞ্চুদিয়া গ্রামের একটি কাঠাল গাছে ঝুলে আত্মঘাতি হন। বিষ্ণুদিয়া গ্রামের শিক্ষার্থী রাশেদ বৃদ্ধ কালামের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।
বৃহস্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠায়। শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ মর্গে পাঠিয়েছে।
শিশুটির স্বাস্থ্য পরীক্ষা ঝিনাইদহ সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে। এ ঘটনায় শৈলকুপা থানায় একটি ধর্ষন মামলা হয়েছে। এদিকে হাসপাতালের একটি সুত্র জানিয়েছে ডাক্তারী পরীক্ষায় শিশু ধর্ষনের শারিরীক কোন আলামত মেলেনি।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages