ছিনিয়ে নেয় টাকা ও মোবাইল লোহাগাড়ার চুনতিতে ডাকাতদলের হানা তিনভাই আহত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 17 July 2020

ছিনিয়ে নেয় টাকা ও মোবাইল লোহাগাড়ার চুনতিতে ডাকাতদলের হানা তিনভাই আহত

মোহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া  (চট্টগ্রাম) প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি মিরিখিল এলাকায় বৃহস্পতিবার  রাত তিনটার দিকে  মুখোশধারী সশস্ত্র ডাকাতদল হানা দিয়ে  নগদ টাকা ও কিছ মোবাইল সেট নিয়ে যায়। এ সময়ে  ডাকাতের আক্রমনে ব্যবসায়ী মো: জাহাঙ্গীর আলমসহ তিনজন আহত হয়েছে বলে জানা গেছে। ডাকাতির খবর পেয়ে শুক্রবার দুপুরে  সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তাঁরা ডাকাতি ও হামলার শিকার পরিবারের লোকজনের সাথে কথা বলেছেন।
ডাকাতদের ছেঁড়াগুলিতে আহত ব্যবসায়ী মো: জাহাঙ্গীর আলম জানান, ঘটনার দিন রাত দেড়টার দিকে পারিবারিক পুকুরে বড়শি নিয়ে  মাছ ধরছিলেন ভাঙিনা ইঞ্জিনিয়ার তানভীর, নাঈমুদ্দিন, ইমরান, সালমান ও জুয়েল। রাত ৩টার দিকে ১০/১২ জনের মুখোশধারী সশস্ত্র ডাকাতদল তাদেরকে মারধর করে পুকুর সংলগ্ন চাচা মনির আহমদের বাড়িতে নিয়ে বেঁধে রেখে অস্ত্রের মূখে তাদেরকে কাছ থেকে নগদ দেড় লাখ টাকা ও ব্যব্হ্নত ৭টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।
পরে সশস্ত্র ডাকাতরা ব্যবসায়ী জাহাঙ্গীরের আরেক চাচা সাবেক ইউপি সদস্য হোসাইন আহমদের বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমিরা খুলে নগদ ৪০ হাজার টাকা ও একটি আয়রন নিয়ে নেয়। তারপর  ব্যবসায়ী জাহাঙ্গীরের বাড়িতে লোহার গ্রিল ভেঙে ঢুকার চেষ্টা করলে তিনি ও তার দুই ভাই জাহেদুল আলম ও অহিদুল আলমের সাথে ডাকাতদের হাতাহাতি হয়। এক পর্যায়ে ডাকাতরা জাহাঙ্গীরের ডান হাতের কব্জিতে গুলি ও মাথায় রড় দিয়ে আঘাত করে পালিয়ে যায। এ সময়ে জাহাঙ্গীরে ছোট ভাই জাহেদুল আলম (৪৭) ও কাউছার (২৮) আহত হয়। ডাকাতি ও হামলার শিকার পরিবারের লোকজনের শোরচিৎকারে প্রতিবেশী মকবুল আহমদ (৬৫) বের হলে ডাকাতদল তাকে চড়-থাপ্পড় মেরে তার টর্চলাইটটি ছিনিয়ে নিয়ে যায়। ডাকাতদলের সদস্যদের মধ্যে ৬/৭ জন হাফপেন্ট পরা এবং ৪/৫ জন লুঙ্গি পরা ছিল বলে প্রতিবেশী মকবুল আহমদ জানান।
  চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো: আলমগীর জানান, চুনতি মিরিখিল এলাকার একটি পুকুরে বড়শি দিয়ে  মাছ শিকার করছিলেন জাহাঙ্ঘীরের ভাঙিনরা। তাদের কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়।
 এ ব্যাপারে লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রাশেদুল ইসলাম গণমাধ্যমকে  জানান, ঘটনার খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। তিনি নিজেই ঘটনাস্থলে কিছু আলামত জব্ধ করেছেন। জড়িতদের প্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান। 





 একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages