বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ১ জলদস্যু নিহত - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday, 24 July 2020

বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ১ জলদস্যু নিহত

 সৈকত আচার্য্য, বিশেষ প্রতিবেদক :
 চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. শের আলী (৩৫) নামে এক জলদস্যু নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে এ ঘটনাটি ঘটে। শনিবার (২৫ জুলাই) সকালে থানা পুলিশ ঘটনাস্থল হতে নিহত জলদস্যুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। 

থানা পুলিশ সূত্রমতে, উপজেলার সরল ইউনিয়নে শুক্রবার রাতে জলদস্যুদের অবস্থান লক্ষ্য করে অভিযান পরিচালনা করে র‌্যাব-৭ এর একটি টিম। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে জলদস্যুরা। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি বর্ষন করে। এতে জলদস্যুরা পালিয়ে গেলেও ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ অবস্থায় জলদস্যু মো. শের আলীর লাশ উদ্ধার করা হয়। সে ওই এলাকার ২নং ওয়ার্ডের হাজীরখীল মইত্তা বাপের বাড়ির হোসেন আহমদের ছেলে। তার বিরুদ্ধে বাঁশখালী থানায় মারামারি, খুন, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। 
 
এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম মজুমদার বলেন, ‘র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত জলদস্যু শের আলীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।’

একুশে মিডিয়া/এসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages