পেকুয়ায় রাস্তা নয় যেন-ধানের জমি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 22 August 2020

পেকুয়ায় রাস্তা নয় যেন-ধানের জমি

এইচ এম শহীদ পেকুয়া (কক্সবাজার) থেকে:

যে ছবিগুলো দেখতে পাচ্ছেন কোন জলাশয় বা অন্য কোন কাল বিল নয়. এটা একটা রাস্তা. এই রাস্তা টি কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার ট‌ইটং ইউনিয়নের ৮ নং ওয়ার্ড।
চট্রগ্রাম কক্সবাজার আঞ্চলিক মহাসড়ক থেকে তথা ট‌ইটং ইউনিয়নের হাজি বাজার থেকে পশ্চিম দিকে হিরাবুনিয়াপাড়া যাওয়ার রাস্তা. আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে পুরো বাংলাদেশে উন্নয়নের জোয়ার চললেও কিন্তু এই এলাকায় উন্নয়ন এর ছোঁয়া লাগেনি. এই এলাকায় মেম্বার চেয়ারম্যান থেকে শুরু করে এমপি পর্যন্ত সবাই সরকারি দলের. এরপর‌ও এই এলাকার মানুষের দুঃখ কষ্ট বুঝার মতো কেউ নেই.গত বিএনপি সরকারের আমলে এই রাস্তার কাজ শুরু হয়েছিল কিন্তু ক্ষমতা শেষ হয়ে যাওয়ার সাথে সাথে কন্টাক্টার টাকা নিয়ে পালিয়ে গেছে শুনেছি. এর পর থেকে আওয়ামী লীগ আজ ১২ বছর ক্ষমতায় কিন্তু  এই রাস্তাটি দেখার মতো কেউ নাই এই রাস্তা দিয়ে ১০হাজারের বেশি  মানুষ চলাচল করে থাকেন তাদের এক মাত্র যোগাযোগ ব্যাবস্থা এই রাস্তা।
এই রাস্তা দিয়ে  অনেকেই পিছলিয়ে পড়ে আহত হয়েছে। বাচ্চারা স্কুল কলেজ মাদ্রাসায় যেতে পারে না. যেতে পারে না বাজারে  যদি কেউ যেতে চাই পথিমধ্যে পিছলিয়ে পড়ে গিয়ে তাদের ব‌ই খাতা নষ্ট হয়ে যায়.একটু বৃষ্টি হলেই আর রাস্তায় চলাচল করা যায় না.  পিছিয়ে পড়া এই রাস্তার কাজের ব্যাপারে স্থানীয় মেম্বার চেয়ারম্যান এমপি মহোদয় সহ মাননীয় প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করছেন এলাকায় জনগণ ।




একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages