ঝিনাইদহে মাছ ব্যবসায়ীকে পিটিয়ে নগদ টাকা ছিনতাই, হাসপাতালে ভর্তি - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday, 30 September 2020

ঝিনাইদহে মাছ ব্যবসায়ীকে পিটিয়ে নগদ টাকা ছিনতাই, হাসপাতালে ভর্তি

রবিউল ইসলাম, ঝিনাইদহ:
ঝিনাইদহের শৈলকুপায় দিনে দুপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে শরিফুল ইসলাম (৩৫) নামে এক মাছ ব্যবসায়ীর কাছ থেকে ৯৫ হাজার টাকা ছিনতাই করার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে উপজেলার শ্রীরামপুর এলাকায় এঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার মাছ ব্যবসায়ী কোটচাঁদপুর উপজেলার কোটচাঁদপুর গ্রামের মৃত আলী আকবরের ছেলে। 
মৎস্য আড়ৎ মালিক ফারুখ হোসেন জানান, কুষ্টিয়ার হরিনারায়নপুর থেকে মাছ বিক্রি করে আনুমানিক দুপুর দেড়টার দিকে উপজেলার শ্রীরামপুর এলাকায় পৌছালে রনি, মাহিম ও আরো এক অজ্ঞাত যুবকসহ মোট ৩ জন মিলে মাছ ব্যবসায়ী শরিফুলকে পথরোধ করে। পরে তাকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে মাছ বিক্রির নগদ ৯৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
 তিনি আরো জানান, ছিনতাইকারীর মধ্যে রনি নামে একজন ০১৪০৩-৪৫৬৫১৫ নাম্বার থেকে ফোন দিয়ে থানায় কোন প্রকাশ অভিযোগ দিলে খবর খারাপ হবে বলে হুমকিধামকি দিচ্ছে। কুষ্টিয়ার হরিনারায়ণপুর মৎস্য আড়ৎ মালিক রহমত আলী জানান, তার আড়ৎ থেকে মাছ বিক্রির নগদ ৯৫ হাজার টাকা সাথে নিয়ে বাড়ি ফিরছিল শরিফুল। যা মাছ বিক্রির রশিদ আমার কাছে সংরক্ষিত আছে। তিনি ছিনতাইয়ের খবর শুনে তাকে দেখতে ছুটে আসেন বলে জানান। এমন ন্যাক্কারজনক ঘটনার নিন্দা প্রকাশ করে তিনি আরো বলেন, দিনেদুপুরে এমন ছিনতাইয়ের ঘটনা ঘটলে ব্যবসায়ীদের নিরাপত্তা কোথায়! দ্রুত ছিনতাইকারীদের গ্রেফতার করতে পুলিশের প্রতি আহবান জানান। 
শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, ঘটনার সম্পর্কে আমি কিছুই জানি না। তবে থানায় লিখিত অভিযোগ পাওয়া গেলে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages