পলাশবাড়ীতে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেন অ্যাড, ম্মৃতি এমপি ও জেলা প্রশাসক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 1 October 2020

পলাশবাড়ীতে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেন অ্যাড, ম্মৃতি এমপি ও জেলা প্রশাসক

একুশে মিডিয়া, গাইবান্ধা প্রতিনিধি:
পলাশবাড়ীতে ( ১ অক্টোবর) বৃহম্পতিবার  সকালে কিশোরগাড়ী ইউনিয়নে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের সংসদ সদস্য অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি ও  জেলা প্রশাসক আব্দুল মতিন মিয়া । কিশোরগাড়ী ইউনিয়নের কেশবপুর মোড় হতে নৌকা যোগে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন শেষে ইউপি পরিষদ চত্তরে এসে বন্যার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ‘ত্রাণ সামগ্রী’ হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্যাকেটকৃত শুকনো খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মেরিনা আফরোজ, জেলা দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা ইদ্রিস আলী, উপজেলা কৃষি কর্মকর্তা আজিজুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক  আমিনুল ইসলাম পাপুল, 
ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু, যুবলীগ নেতা আসাদুজ্জামান শেখ ফরিদ, 
ছাত্রলীগ নেতা মামুন-আর-রশিদ সুমন। এদিকে কৃষি কর্মকর্তা জানান, পলাশবাড়ীতে বাঁধ ভেঙ্গে ও ভারী বৃষ্টিপাতে মোট ২১’শ হেক্টর জমির আমন ধান ও ১’শ হেক্টর জমির রবিশস্যের ব্যাপক তি হয়েছে। উপজেলা ত্রাণ দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল ইসলাম জানান, বন্যার্তদের জন্য ১০ মেঃটঃ চাল বরাদ্দ হয়েছে। প্রাথমিকভাবে আজ ১'শ প্যকেট শুকনা খাবার বিতরণ করা হয়।
অপরদিকে,  পলাশবাড়ী সরকারি কলেজ মাঠে  "পলাশবাড়ী ক্রিকেট একাডেমি" আয়োজিত রংপুর ক্রিকেট একাডেমি ও আলহাজ্ব ক্রিকেট একাডেমি দুই দলের খেলা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত থেকে উদ্ভোধন করেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের  সংসদ সদস্য অ্যাড, উম্মে কুলসুম স্মৃতি এমপি। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা  প্রশাসক  আব্দুল মতিন। 

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান নয়ন, পলাশবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরি বিদ্যুৎ, পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদুর রহমান মাসুদ, উপজেলা আওয়ামিলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আজাদুল ইসলাম,উপজেলা আওয়ানিলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নির্মল মিত্র প্রমুখ।

 

 

 

একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages