বিজয় দিবসে শহীদ মিনারে বাঁশখালী প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Wednesday 16 December 2020

বিজয় দিবসে শহীদ মিনারে বাঁশখালী প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি :
১৬ ডিসেম্বরের বিজয় বাঙ্গালী জাতীর গৌরব-অহঙ্কার। বিজয় মাসের সাথে জড়িয়ে আছে কোটি মানুষের আবেগময় স্মৃতি। বাঙালি জাতির বীরত্ব, সাহসিকতা এবং ত্যাগের উজ্জ্বল মহিমায় এ মাসটি। এই মাসে জাতি শ্রদ্ধা নিবেদন করবে সেই সব বীর সেনানিদের উদ্দেশে যারা শোষণ বঞ্চনার অবসান ঘটিয়ে ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেয়ার লক্ষ্যে অবতীর্ণ হয়েছিল সর্বস্ব ত্যাগের লড়াইয়ে। 
স্বাধীনতার ৪৯ তম বিজয় দিবস উপলক্ষে চট্টগ্রামের “বাঁশখালী প্রেসক্লাব” স্বাধীনতার শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিজয় দিবসের প্রথম প্রহরে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্কুল মাঠের শহীদ মিনারে পুস্ফস্তবক প্রদান পূর্বক বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
১৬ ডিসেম্বর’২০ ইং বুধবার ভোর ৬ টার সময় বিজয় দিবসের প্রথম প্রহরে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্কুল মাঠের শহীদ মিনারে পুস্ফস্তবক প্রদান করেন। বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি দৈনিক কালের কণ্ঠের বাঁশখালী প্রতিনিধি উজ্বল বিশ্বাসের নেতৃত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, বাঁশখালী প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক ইপফো বাংলা’র প্রতিনিধি সাইয়েদুল ইসলাম ও সহ-সভাপতি দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি জাকের আহামদ, বাঁশখালী প্রেক্লাবের সাধারন সম্পাদক সি-প্লাস টিভি ও দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি জসিম উদ্দিন, সহ-সাধারন সম্পাদক দৈনিক বিজয় ও চ্যানেল কর্নফুলী প্রতিনিধি এনামুল হক রাশেদী, দৈনিক বর্তমান দিন প্রতিনিধি আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক একুশে মিডিয়া সম্পাদক ছৈয়দুল আলম, অর্থ সম্পাদক দৈনিক ভোরের ডাক প্রতিনিধি জাহেদুল ইসলাম মিরাজ, সহ-অর্থ সম্পাদক বিজয় টিভি ও সরেজমিন বার্তা প্রতিনিধি মো: দিদারুল ইসলাম, দপ্তর সম্পাদক দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি মোহাম্মদ এরশাদ, প্রচার সম্পাদক একুশে পত্রিকা প্রতিনিধি মো: বেলাল উদ্দিন, ক্রীড়া সম্পাদক দৈনিক মানবজমিন প্রতিনিধি ও সিটি নিউজ টিভির চেয়ারম্যান মুহাম্মদ মহিউদ্দিন, কার্যনির্বাহী সদস্য মাই টিভি প্রতিনিধি শাহেদুল আলম ও এসএনটিভি প্রতিনিধি মো: সরওয়ার আলম চৌধুরী।
সেই সাথে সকাল ৯ টায় বাঁশখালী প্রেসক্লাব কার্যালয়ের প্রেস কনফারেন্স হলে বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক উজ্বল বিশ্বাসের সভাপতিত্বে, সাধারন সম্পাদক জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা বাবু সমরঞ্জন বড়ূয়া।
উদ্বোধক ছিলেন বিশিষ্ট সমাজসেবক লায়ন মোহাম্মদ সরোয়ার আলম, বাঁশখালী পৌরসভা আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, বিশিষ্ট আইনজীবি পৌরসভা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক উত্তম কুমার কারন। আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, বাঁশখালী প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক সাংবাদিক এনামুল হক রাশেদী। প্রধান অতিথির বক্তব্যে সুমরঞ্জন বড়ুয়া গনমাধ্যমের সকল শাখার সংবাদ কর্মীদের ঐক্য ও মিলনমেলা দেখে আবেগাপ্লূত হয়ে বলেন, বাঁশখালী প্রেসক্লাবের বিজয় দিবসের আলোচনা সভা আজকে জাতীয় অনুষ্টানে রুপ নিয়েছে। সাংবাদিকদের এ ঐক্য, আন্তরিকতা,সৌহার্দ্য বাঁশখালীর মাটি-মানুষের উন্নয়নে ভবিষ্যতে গুরুত্বপুর্ন ভুমিকা রাখবে এবং মহান স্বাধিনতার কাংখিত লক্ষ্যে পৌঁছতে সহায়ক হবে বলে অবিমত ব্যক্ত করেন। বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন বাঁশখালী প্রেসক্লাবের যে কোন ডাকে সাড়া দেওয়ার আন্তরিক প্রতিশ্রূতি প্রদান করেন। যুবলীগ নেতা উত্তম কুমার কারন বলেন, স্বাধীনতার পর বাঁশখালীতে এই প্রথম প্রেসক্লাবের সুবিশাল ও অত্যাধুনিক নিজস্ব কার্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখে প্রেসক্লাব কর্মকর্তাবৃন্দের প্রসংশা করেন।
উদ্বোধক লায়ন সরোয়ার আলম বলেন, বাঁশখালী প্রেসক্লাব দীর্ঘদিন পর সত্যিকারের সাংবাদিকদের মিলনমেলা ও নিজস্ব ঠিকানা হিসাবে প্রতিষ্টিত করতে পারায় সকল সাংবাদিকবৃন্দকে অভিনন্দন জানান।
 
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages