৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষে বাঁশখালী প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday, 17 December 2020

৪৯তম মহান বিজয় দিবস উপলক্ষে বাঁশখালী প্রেসক্লাবের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

একুশে মিডিয়া, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি:

৪৯ তম বিজয় দিবস ১৬ই ডিসেম্বর ২০২০ উপলক্ষে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় ‘বাঁশখালী প্রেসক্লাব’ এর উদ্যোগে শহীদ মিনারে স্বাধীনতার শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সম্পন্ন হয়েছে।

স্বাধীনতার শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে বিজয় দিবসের প্রথম প্রহরে বাঁশখালী উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্ফস্তবক প্রদান পূর্বক বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা থানার সামনে "বাঁশখালী প্রেস ক্লাব" অফিসে অনুষ্টিত হয়েছে।

বাঁশখালী প্রেসক্লাব কার্যালয়ের প্রেস কনফারেন্স হলে বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক উজ্বল বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক জসিম উদ্দিনের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঁশখালী উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা বাবু সমরঞ্জন বড়ূয়া। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক লায়ন মোহাম্মদ সরোয়ার আলম, বাঁশখালী পৌরসভা আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, বিশিষ্ট আইনজীবি পৌরসভা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক উত্তম কুমার কারন। প্রধান অতিথির বক্তব্যে সমরঞ্জন বড়ুয়া গনমাধ্যমের সকল শাখার সংবাদ কর্মীদের ঐক্য ও মিলনমেলা দেখে আবেগাপ্লূত হয়ে বলেন বাঁশখালীতে সাংবাদিকদের এ ঐক্য, আন্তরিকতা,সৌহার্দ্য বাঁশখালীর মাটি-মানুষের উন্নয়নে ভবিষ্যতে গুরুত্বপুর্ন ভুমিকা রাখবে এবং মহান স্বাধিনতার কাংখিত লক্ষ্যে পৌঁছতে সহায়ক হবে বলে অবিমত ব্যক্ত করেন। বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন বাঁশখালী প্রেসক্লাবের যে কোন ডাকে সাড়া দেওয়ার আন্তরিক প্রতিশ্রূতি প্রদান করেন। যুবলীগ নেতা উত্তম কুমার কারন বলেন, স্বাধীনতার পর বাঁশখালীতে এই প্রথম প্রেসক্লাবের সুবিশাল কার্যালয়ে জাতীয় পতাকা উড়তে দেখে প্রেসক্লাব কর্মকর্তাবৃন্দের প্রসংশা করেন।

উদ্বোধক লায়ন সরোয়ার আলম বলেন বাঁশখালী প্রেসক্লাব দীর্ঘদিন পর সত্যিকারের সাংবাদিকদের মিলনমেলা ও নিদিষ্ট ঠিকানা হিসাবে প্রতিষ্টিত করতে পারায় সকল সাংবাদিকবৃন্দকে অভিনন্দন জানান। আলোচনা সভা শেষে অর্ধশতাধিক দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

পুস্ফস্তবক প্রদান কালে উপস্থিত ছিলেন, বাঁশখালী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কণ্ঠের বাঁশখালী প্রতিনিধি  সাংবাদিক উজ্বল বিশ্বাস, বাঁশখালী প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক ইনফো বাংলার বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ সাঈদুল ইসলাম, বাঁশখালী প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি জাকের আহামদ, বাঁশখালী প্রেক্লাবের সাধারন সম্পাদক ও সি-প্লাস টিভি ও দৈনিক মানবকন্ঠের বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক জসিম উদ্দিন, সহ- সাধারন সম্পাদক ও দৈনিক বর্তমান দিন প্রতিনিধি আনোয়ারুল হক, সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক বিজয় এর প্রতিনিধি এনামুল হক রাশেদী, সাংগঠনিক সম্পাদক ও একুশে মিডিয়া সম্পাদক ছৈয়দুল আলম, অর্থ সম্পাদক ও দৈনিক ভোরের ডাক প্রতিনিধি জাহেদুল ইসলাম মিরাজ, সহ-অর্থ সম্পাদক ও বিজয় টিভি এবং সরেজমিন বার্তা প্রতিনিধি মো: দিদারুল ইসলাম, দপ্তর সম্পাদক ও দৈনিক আলোকিত সকাল প্রতিনিধি মোহাম্মদ এরশাদ ও এসএনটিভি প্রতিনিধি মো: সরওয়ার আলম চৌধুরীসহ বাঁশখালী প্রেসক্লাবের নেতৃত্ববৃন্দ।

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages