স্বামী-স্ত্রী পরিচয় দোয়ারাবাজারে হোটেল ভাড়া করেন দেবর ভাবি! অবশেষে আটক - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Saturday, 9 January 2021

স্বামী-স্ত্রী পরিচয় দোয়ারাবাজারে হোটেল ভাড়া করেন দেবর ভাবি! অবশেষে আটক

একুশে মিডিয়া, দোয়ারাবাজার প্রতিনিধি:
দোয়ারাবাজারের উৎস হোটেলে সন্দেহজনকভাবে অবস্থান করাকালীন দেবর ও ভাবিকে আটক করেছে পুলিশ।

শনিবার (৯ জানুয়ারী) দোয়ারাবাজার থানার এসএই রাকিবুল হাছানের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে হোটেল থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলো, দোয়ারাবাজার উপজেলার চেঙ্গাইয়া গ্রামের  মৃত সাজিদ আলীর পুত্র মানিক মিয়া (২১)  ও তার বড় ভাই   রাজমিস্ত্রি সফিক মিয়ার স্ত্রী মাহিমা বেগম (১৯)। বিকাল ৫টায় আটককৃতদের ৫৪ ধারায় আদালতে প্রেরন করে পুলিশ।

সূত্র জানা যায়, দোয়ারাবাজার উপজেলার পান্ডারগাও ইউনিনের চেঙ্গাইয়া গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র মানিক মিয়া (২১)  ও তার বড় ভাই রাজমিস্ত্রি সফিক মিয়ার স্ত্রী মাহিমা বেগম (১৯) শনিবার অনুমান ১২.৩০ ঘটিকার সময় নিজেদেরকে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দোয়ারাবাজারের উৎস  হােটেলের ২য় তলার ৪নং কক্ষটি ভাড়া নেয়। কিছুক্ষণ পরেই তাদের আচার আচরনে সন্দেহজনক হলে বিষয়টি হােটেলের অন্যান্য কর্মচারীসহ স্থানীয় লােকজন  থানা পুলিশকে খবর দেন।
খবর পেয়ে দোয়ারাবাজার থানার এসএই রাকিবুল হাছানের নেতৃত্বে অভিযান চালিয়ে  উৎস  হােটেলের ২য় তলার ৪নং কক্ষ থেকে  মানিক মিয়া ও মহিমা বেগম কে আটক করে আদালতে প্রেরন করেন।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলম, দেবর ভাবীকে আটকের বিষয়টি একুশে মিয়িাকে নিশ্চিত করে বলেন আটককৃতদের ৫৪ ধারায় আদালতে প্রেরন করা হয়েছে।
 
 
 
একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages