২৩ জুন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Thursday 21 June 2018

২৩ জুন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

একুশে মিডিয়া ডটকম:
আগামী ২৩ জুন শনিবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ওই দিন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীও। সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। মঙ্গলবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ ও জাতীয় কমিটির সদস্য, জেলা-মহানগর এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, দলের সব জাতীয় সংসদ সদস্য, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের অন্তর্গত প্রতিটি থানার সভাপতি, সাধারণ সম্পাদক এবং সব সহযোগী সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকদের উপস্থিত থাকতে বলা হয়েছে।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে বিশেষ বর্ধিত সভায় যথাসময়ে উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ২১ জুলাই : সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়ার তারিখ পুনর্নির্ধারণ করা হয়েছে। ৭ জুলাইয়ের বদলে ওই গণসংবর্ধনা আগামী ২১ জুলাই শনিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages