এখনই কেন বিয়ে করতে হবে: মিমি চক্রবর্তী-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 27 July 2018

এখনই কেন বিয়ে করতে হবে: মিমি চক্রবর্তী-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, বিনোদন রিপোর্ট:
টালিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। এই মুহূর্তে ‘ক্রিসক্রস’ সিনেমার প্রোমোশন নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি। সিনেমায় ইরা চরিত্রে দেখা যাবে তাকে। যে কিনা ফটোগ্রাফির সঙ্গে জড়িত। মেয়েটি ক্যারিয়ার ও প্রেম নিয়ে দ্বন্দ্ব থাকে।
তবে বাস্তব জীবনে একদমই কোনও দ্বন্দ্বে নেই মিমি। এমনটাই জানিয়েছেন। এখন ক্যারিয়ার নিজেই ব্যস্ত থাকতে চান। প্রেম, বিয়ের ব্যাপারে কিছুই ভাবছেন না। বিষয়টি নিয়ে ভারতীয় একটি গণমাধ্যমে মিমি বলেন, ‘আমার তো মোটে ২৮ বছর বয়স! এখনই কেন বিয়ে করতে হবে?
বিয়ের প্রসঙ্গে তিনি আরও বলেন, এখন ক্যারিয়ারের যে জায়গায় আছি, সেখানে আমার ক্রাফ্ট, আমার পারফরম্যান্স— এগুলো নিয়েই ভাবছি। কারণ লোকে আমাকে যেটুকু চেনে, যতটুকু ভালোবাসে, সেটা আমার কাজের জন্য। এটা না থাকলে তো আই ওয়াজ় আ নোবডি!
এই নায়িকার ব্যক্তিজীবন নিয়ে ভক্তদের আগ্রহ অনেক। তবে এ নিয়ে মিমির ভাষ্য, ‘আমি কখনোই নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কারও কাছে গল্প করতে যাই না। বেশির ভাগ সময়ে দেখেছি লেখা হয়, মিমি নাকি এ রকম করেছে, তা হলে কি ব্যাপারটা এই... এসব। কোথাও আমার কোড পাবেন না।
এদিকে রাজ-শুভশ্রীর বিয়েতে আমন্ত্রণ পাননি মিমি। কথাটি স্বীকার নিয়েছেন তিনি। তবে এই বিয়েতে দেব তো ঠিকই আমন্ত্রিত ছিলেন? এমন প্রশ্নের জবাবে হাসতে হাসতে মিমি বলেন, এটা ওরাই ভালো বলতে পারবে। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages