জড়িতরা হিন্দু তালেবান!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 24 July 2018

জড়িতরা হিন্দু তালেবান!-একুশে মিডিয়া

ছবিঃ সংগৃহীত
একুশে মিডিয়া, আন্তর্জাতিক রিপোর্ট:
ভারতে গণপিটুনির ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গণপিটুনির সঙ্গে জড়িতরা হিন্দু তালেবান বলে মন্তব্য করেছেন তিনি।
সোমবার (২৩ জুন) নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পশ্চিমবঙ্গে গণপিটুনির ঘটনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, কিছু উগ্র ধর্মীয় গোষ্ঠী ঘৃণা ছড়াচ্ছে। এই সমস্ত লোকজন গণপিটুনির ঘটনায় জড়িত। এছাড়া সোস্যাল মিডিয়ায় নানা গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করছে তারা।
এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে বলে ঘোষণা দিয়েছেন তিনি। দেশে বিভাজনের রাজনীতিতে জড়িতদের হিন্দু তালেবান আখ্যা দিয়ে দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের সমালোচনা করেন মমতা।
তিনি বলেন, সংসদে দাঁড়িয়ে শুধুমাত্র গণপিটুনির নিন্দা না করে স্বরাষ্ট্রমন্ত্রী কেন তার দলের লোকজনকে নিয়ন্ত্রণ করতে পারছেন না, তার জবাব দিতে হবে। এছাড়া এ ধরনের ঘটনা ঠেকাতে কেন্দ্র আদৌ আন্তরিক কি-না, তা নিয়েও প্রশ্ন তুলেন তৃণমূলনেত্রী।
সম্প্রতি মেদিনীপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জনসভায় শামিয়ানার একাংশ ভেঙে পড়া নিয়েও কটাক্ষ করেছেন মমতা। তৃণমূলের এই নেত্রী বলেন, যারা সামান্য একটা প্যান্ডেল ঠিক রাখতে পারে না, তারা দেশকে এক রাখবেন কীভাবে? একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages