প্রেমের পর বিয়ে, স্ত্রী ডিভোর্স চাওয়ায় স্বামীর কাণ্ড!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday 24 July 2018

প্রেমের পর বিয়ে, স্ত্রী ডিভোর্স চাওয়ায় স্বামীর কাণ্ড!-একুশে মিডিয়া

ছবি : সংগৃহীত
একুশে মিডিয়া, আন্তর্জাতিক রিপোর্ট:
দুই বছর আগে প্রেমের পর বিয়ে করেন মইনুদ্দিন ও আফসানা দম্পতি। কিন্তু স্বামীর অত্যাচারে তাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন আফসানা। এরপর রাগের মাথায় স্ত্রীকে ধরে ট্রেনের সামনে ঝাঁপ দিলেন স্বামী। এ চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার টিটাগড় রেল স্টেশনে।
স্থানীয় কিছু গণমাধ্যম জানায়, এ ঘটনায় কেউই মারা যায়নি। তবে দু’টি পা খুইয়েছেন স্বামী। স্ত্রীর চোট তত গুরুতর নয়। দু’জনকেই স্থানীয় আরজি কর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, কেউ কিছু বুঝে ওঠার আগেই স্ত্রীয়ের হাত ধরে টেনে লাইনে ঝাঁপ দেন স্বামী। এ সময় অপর পাশ দিয়ে স্টেশনে প্রবেশ করছিলো ট্রেন। টাল সামলাতে না-পেরে স্ত্রীও লাইনে গিয়ে পড়েন। সকলে চিৎকার করে ওঠেন। দেখা যায় দু’টি পা কাটা পড়েছে স্বামীর। স্ত্রীর পা ভাঙার উপর দিয়ে গিয়েছে। দু’জনকে তড়িঘড়ি ব্যারাকপুরের বিএন বসু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
আফসানার অভিযোগ, মদ খেলে হিতাহিত জ্ঞান থাকে না মইনুদ্দিনের। তখন মদের টাকার জন্য বউকে চাপ দিতে থাকে। টাকা না-পেলেই শুরু হয় মারধর। অনেক বুঝিয়েও স্বামীকে শোধরাতে পারেননি আফসানা। বাধ্য হয়েই দুই ছেলেকে নিয়ে ঘর ছাড়েন তিনি। ফিরে যান টিটাগড়ে বাপেরবাড়ি।
বাড়ি ফিরে আসার জন্য বউকে নিয়মিত চাপ দিতেন মইনুদ্দিন। কিন্তু আফসানা ঠিক করেন, কিছুতেই আর স্বামীর ঘর করবেন না। আর তাতেই বাঁধে ঝামেলা। একুশে মিডিয়া।”

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages