বাঁশখালীতে ১২ দিনে একই বরের ২বিয়ে, বর বিদেশ পালানোর চেষ্টা! আদালতে মামলা-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Tuesday, 16 October 2018

বাঁশখালীতে ১২ দিনে একই বরের ২বিয়ে, বর বিদেশ পালানোর চেষ্টা! আদালতে মামলা-একুশে মিডিয়া

ফাইল ও বরের ছবি।
একুশে মিডিয়া, চট্টগ্রাম প্রতিনিধি:
প্রথম বিয়ের কথা গোপন রেখে ১২ দিনের মাথায় আরেক বিয়ে করে বর বিদেশ পালোনো চেষ্ট চলছে বলে অভিযোগ পাওয়া গেছে।প্রথম স্ত্রী আদালতে মামলা দায়ের করছেন।
স্থানিয় সূত্র জানা যায়, চট্টগ্রামের বাঁশখালী উপজেলাধীন পুকুরিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের কবির আহম্মদের পুত্র মোহাম্মদ মুহিবুল্লাহ এর সাথে একই এলাকার  বেবি আক্তারের সামাজিক ভাবে বিবাহ সম্পন্ন হয়। বিবাহতে ৬ লক্ষ টাকা দেন মোহর ধার্য করা হয়। এই বিয়ের বিষটি গোপন রেখে ১২ দিনের মাথায়  সে পার্শ্বর্বতী ৮ নং ওয়ার্ডের এবং নাটমুড়া পুকুরিয়া উচ্ছ বিদ্যালয়ের ৮ম শ্রেনির ছাত্রী নুর জাহান (ফিকা আক্তার)কে গোপনে বিয়ে করেন। বিষয়টি প্রথম স্ত্রী পরিবারের মধ্যে জানা জানি হলে, তারা অন্য কোন উপায় না পেয়ে প্রথম স্ত্রী  বেবি আক্তার চট্রগ্রাম নারী ও শিশু র্নিযাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করেন। মামলানং ৭০১ এবং বাঁশখালী আদালতে ৪৬২ নং সি.আর মামলায় বরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার খবর পেয়ে সে বিভিন্ন কৌশলে বিদেশে পালোনো চেষ্টা চালিয়ে যাচ্ছে।
গতকাল সোমবার বাঁশখালী থানা পুলিশ তাকে গ্রেপ্তারের জন্য বাড়িতে হানা দিলেও গ্রেপ্তার করতে নেই। 
মামলার বাদীর পরিবার সূত্র জানান, সে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। 

No comments:

Post a comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages