পাঁচবিবি উপজেলা মসজিদ ইমাম সমিতি গঠন - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Sunday 29 September 2019

পাঁচবিবি উপজেলা মসজিদ ইমাম সমিতি গঠন


সাজেদুল ইসলাম টিটু,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি:>>>
জয়পুরহাটের পাঁচবিবিতে রবিবার বৈকালে পৌর পার্ক প্রঙ্গনে এক মত বিনিময় সভায় পাঁচবিবি উপজেলা ইমাম সমিতি গঠন করা হয়েছে।
মসজিদের ইমামদের বিভিন্নমুখী সমস্যার সমাধান কল্পে ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ও ১৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
উপদেষ্টা মন্ডলীর সদস্যরা হলেন,মুনিরুল শহিদ মুন্না, উপজেলা চেয়ারম্যান, হাবিবুর রহমান হাবিব,মেয়র পাঁচবিবি পৌরসভা, গোলাম মুর্তুজার রহমান, সমাজে সেবক, হযরত আলী, বায়তুন নুর জামে মসজিদের পেশ ইমাম, আব্দুল বারি সরদার, অধ্যক্ষ ফতেপুর আলিম মাদ্রাসা, মোঃ জয়নুল আবেদীন মাহমুদ, উপাধ্যক্ষ, পাঁচবিবি বালিঘাটা আলিম মাদ্রাসা।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন,মাওলানা গোলাম কিবরিয়া (সভাপতি), উপাধ্যক্ষ, মহব্বতপুর ফাজিল মাদ্রাসা,
মাওলানা আব্দুল মালিক (সহ-সভাপতি)  সুপার উচনা দাখিল মাদ্রাসা, মাওলানা নুরুল হক (সম্পাদক) ইমাম,  রতনপুর জামে মসজিদ, মাওলানা নেছার উদ্দিন (সহ-সম্পাদক) ইমাম, বীরনগর জামে মসজিদ, মাওলানা আখেরুজ্জামান (কোষাধ্যক্ষ) ইমাম বড়মানিক বাজার মসজিদ, মাওলানা ইলিয়াস হোসেন (দপ্তর সম্পাদক) কুটাহারা জামে মসজিদ।
ইমাম-মুয়াজ্জিগন যেহেতু মুসলিম  সমাজের ইবাদাতের সাথে নিরবিচ্ছিন্ন ভাবে যুক্ত এবং তাদের বেতন ভাতা তুলনামূলক ভাবে অতি নগন্য, অথচ কারণে অকারণে তাদের চাকুরি থেকে বরখাস্ত করা সম্মান হানি করা সহ নানারূপ হেনস্থার স্বীকার হতে হয়। সেই দিক বিবেচনা করে উপরোক্ত কমিটি গঠন করা হয়েছে।



একুশে মিডিয়া/এমএসএ

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages