জামায়াত নেতা ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী গ্রেফতার!-একুশে মিডিয়া - Ekushey Media bangla newspaper

Breaking News

Home Top Ad

এইখানেই আপনার বা প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ: 01915-392400

নিউজের উপরে বিজ্ঞাপন

Friday 3 August 2018

জামায়াত নেতা ও সাবেক এমপি শাহজাহান চৌধুরী গ্রেফতার!-একুশে মিডিয়া


একুশে মিডিয়া, চট্টগ্রাম রিপোর্ট:
চট্টগ্রাম নগরীর খুলশী থানার ওয়ার্লেস মুরগী ফার্ম এলাকার একটি বাসা থেকে জামায়াত নেতা ও সাবেক এমপি শাহজাহান চৌধুরীকে আটক করেছে সাদা পোষাকধারী গোয়েন্দা পুলিশ।
আজ (০৩ আগষ্ট) শুক্রবার বেলা ১২টার দিকে নগর গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়।
এসময় শাহজাহান চৌধুরী ছাড়াও আরো কয়েকজনকে আটক করেছে বলে জামায়াত নেতারা জানান। তারা জানান, আজ দুপুরে শাহজাহান চৌধুরী নগরীর ওয়ার্লেস মুরগী ফার্ম এলাকায় সাবেক ওয়ার্ড কাউন্সিল ও জামায়াত নেতা মাহফুজুর রহমানের বাসায় দাওয়াত খেতে যান। খবর পেয়ে সাদা পোষাকের গোয়েন্দা পুলিশের একটি টিম বাড়ীটি ঘেরাও করে শাহজাহান চৌধুরীসহ ৭ জনকে ধরে নিয়ে যায়। জামায়াত নেতা শাহজাহান চৌধুরীর বিরুদ্ধে বেশ কয়েকটি নাশতামূলক কর্মকাণ্ডের অভিযোগে রাজনৈতিক মামলা রয়েছে বলে জানাগেছে।
শাহজাহান চৌধুরীসহ ৭/৮কে আটকের বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম জানান, গোপন সংবাদের ভিক্তিতে শাহজাহান চৌধুরীর অবস্থান জানতে পেরে গোয়েন্দা পুলিশ শাহজাহান চৌধুরীসহ তার সহযোগিদের আটক করেছে। জামায়াত নেতা শাহাজান চৌধুরীর নামে নগরী এবং সাতকানিয়া লোহাগাড়া থানায় গাড়ি ভাঙচুর গাড়ি পোড়ানো সহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে। একুশে মিডিয়া।’

No comments:

Post a Comment

নিউজের নীচে। বিজ্ঞাপনের জন্য খালী আছে

Pages